ঢাকাMonday , 9 August 2021
আজকের সর্বশেষ সবখবর

বিভিন্ন আয়োজনে জেলা প্রশাসনের বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

Link Copied!

স্টাফ রিপোর্টার ||  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী ও প্রেরণাদাত্রী এবং মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন, হবিগঞ্জ কর্তৃক আয়োজিত অসচ্ছল নারীদের সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ এবং রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অয়োজিত হয়েছে।

রবিবার (৮ আগষ্ট) জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের  সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ আবু জাহির, বিশেষ অতিথি হিসেবে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার  এস.এম মুরাদ আলি এবং জেলা পরিষদ হবিগঞ্জ এর প্রধান নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

 

ছবি : হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে পালিত হয়েছে বঙ্গমাতার জন্মবার্ণিকী

 

 

 

 

এছাড়াও অনুষ্ঠানে অনান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন  স্থানীয় সরকারের উপপরিচালক  মোঃ নাজমুল হাসান,  অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ সদর  উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, সাংবাদিক, রাজনীতিবিদসহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব।

অনুষ্ঠানটিতে জেলা প্রশাসন,হবিগঞ্জ এর সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৬৩জন অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয় এবং ২০ জন অসচ্ছল নারীদের প্রত্যেককে ২০০০ টাকা বিতরণ করা হয়। রচনা প্রতিযোগিতায় ৬ জন বিজয়ীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান এঁর সভাপতিত্বে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর জীবন ও কর্ম নিয়ে জেলা প্রশাসন, হবিগঞ্জ কর্তৃক ভার্চুয়াল আলোচনা সভা আয়োজন করা হয়। এছাড়াও বঙ্গমাতার আত্মার শান্তি কামনা করে  মসজিদ,মন্দির,গীর্জা সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়।