ঢাকাThursday , 16 February 2023
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৪, আহত অর্ধশতাধিক

Link Copied!

হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। হাসপাতালে নেয়ার পর আরো ১ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরো অর্ধশতাধিক যাত্রী।

বৃহস্পতিবার (১৬ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় ঢাকা সিলেট মহাসড়কের বাগানবাড়ি নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষনিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

জানা যায়, সিলেট থেকে হবিগঞ্জ গামী হবিগঞ্জ সিলেট বিরতীহিনের একটি যাত্রীবাহী বাস উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের বাগানবাড়ি নামক স্থানে পৌঁছলে পুরাতন সড়ক থেকে আসা মাটির ড্রাম ট্রাক থেকে যাত্রীদের বাঁচাতে ব্রেক কষলে মহাসড়কেই বাসটি উল্টে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়। অন্যান্যদের উদ্ধার করে বাহুবল, হবিগঞ্জ ও সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে থাকা বাস কেটে তিনজনের মৃত দেহ উদ্ধার করেন। এ ঘটনায় এক ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি রেকার দিয়ে বাসটি রাস্তা থেকে সরিয়ে মহাসড়কে যান চলাচল স্বভাবিক করে পুলিশ।

বাসে থাকা আহত যাত্রী রেজাউল করিম জানান, বাহুবল বাজার যাওয়ার রাস্তা থেকে হঠাৎ একটি মাঠি বোঝাই ড্রাম ট্রাক মহাসড়কে উঠে আসলে বাসের চালক ড্রাম ট্রাক বাস সংঘর্ষ থেকে বাঁচতে ব্রেক দিলে বাসটি উল্টে যায়।

বাহুবল মডেল থানার ওসি তদন্ত প্রজিত কুমার দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থলে তিন জন হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়।