ঢাকাMonday , 20 March 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে প্রশাসনের প্রেসব্রিফিং

Link Copied!

প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন উপলক্ষে বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় ও প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সোমবাার (২০মার্চ) দুুপুরে এই  মতবিনিময় ও প্রেসব্রিফিং অনুুষ্ঠিত হয়।

বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত মতবিনিময় ও প্রেসব্রিফিংয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন,যুগ্ম-সম্পাদক ইয়াসিন আরাফাত প্রমুখ।

এছাড়া প্রকল্প বাস্তবায়ন অফিসার মলয় কুমার দাশ, পল্লী সঞ্চয়ন ব্যাংকের ম্যানেজার সুজিত কুমার দেব, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেন, এপর্যন্ত বানিয়াচং উপজেলা ১৫টি ইউনিয়নে ৩শ ২৫টি পরিবারকে ২শতাংশ জমিসহ ঘর প্রদান করা হয়েছে।

আগামী ২২ মার্চ আরো ১শ ৭৭টি ভূমিসহ ঘর গৃহহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদান করবেন।

এ ছাড়া আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।