ঢাকাSunday , 13 February 2022
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি চুনারুঘাটে গ্রেফতার

Link Copied!

হবিগঞ্জের চুনারুঘাট বাল্লার নোম্যান্স ল্যান্ড এর পাশে একটি বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে নরসিংদীর বেলাবো থানার শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার।

জানা যায়, গত বুধবার (১৯ জানুয়ারি) রাত ৯টার দিকে নরসিংদী জেলার বেলাবো উপজেলার দেওয়ানের চর গাংকুলপাড়া গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে।ঘটনার বিষয়ে জানা যায় যে , পরিবারের সদস্যরা বাড়িতে না থাকায় একই গ্রামের বখাটে মেরাজ মিয়া জানালা দিয়ে ঘরে ঢুকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই শিশুটিকে ধর্ষণ করে।

এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত মিরাজ পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয় জাতীয় পত্রিকা ও বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারিত হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এক পর্যায়ে আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে অভিযুক্ত মিরাজ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধিন বাল্লা সীমান্তবর্তী এলাকার নোম্যান্সল্যান্ডের পাশে আত্মগোপন করে আছে।

এরপর উক্ত স্থানে র‌্যাব-৯ ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে ৫৫ বিজিবি বাল্লা ক্যাম্প এর সহায়তায় র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্প উক্ত নোম্যান্স ল্যান্ড এর পাশের বাড়িতে অভিযান পরিচালনা করে মৃত হাসিম মিয়ার বাড়ি থেকে প্রধান আসামি কে গ্রেপ্তার করে হয়।

আটক মেরাজ মিয়া নরসিংদীর দেওয়ানচর এলাকার চাঁন মিয়ার ছেলে মেরাজ মিয়া।

এ বিষয়ে র‍্যাব-৯ সিপিসি-১ এর লেফটেন্যান্ট কমান্ডার নাহিদ হাসান বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মেজার মিয়াকে আটক করে র‍্যাব-৯ সিপিসি-১ এর একটি অভিযানিক দল, ভারত পালিয়ে পাওয়ার পয়তার করছিল ওই ধর্ষক।