ঢাকাTuesday , 22 March 2022
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ পৌরসভার ২৫ বছর পূর্তিতে ২ দিন ব্যাপী রজতজয়ন্তীর উদ্বোধন

Link Copied!

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জাঁকজমকপূর্ণভাবে দু’ দিনব্যাপী নবীগঞ্জ পৌরসভার ২৫ বছরপূর্তিতে রজত জয়ন্তী পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য শেখ সুজাত মিয়া,সাবেক সাংসদ এম এ মুনিম চৌধুরী বাবু,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম,পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী,অন্যান্য অতিথিবৃন্দসহ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দ।

এর আগে সকালে পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরীর নেতৃত্বে পৌরসভা থেকে আনন্দ শোভা যাত্রা বের করা হয়। আনন্দ শোভাযাত্রাটি নবীগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌরসভায় এসে শেষ হয়।

মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১২ টায় পৌরসভা প্রাঙ্গনে মুক্তিযোদ্ধা গুনীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরীর সভাপতিত্বে কাউন্সিলর যুবরাজ গোপের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শেখ সুজাত মিয়া,সাবেক সাংসদ এম এ মুনিম চৌধুরী বাবু,নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম,সিলেট মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড আবুল ফতেহ ফাত্তাহ,মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান,নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,গ্রেটার সিলেট কাউন্সিলের চেয়ারপারসন ব্যারিস্টার আতাউর রহমান, পৌসসভার সাবেক কাউন্সিলর ও দৈনিক সময় পত্রিকার সম্পাদক আলা উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ,জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান,নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনু,যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী, সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারন সম্পাদক সেলিম তালুকদার পৌর কাউন্সিলর ফজল চৌধুরী,কাউন্সিলর জাহেদ চৌধুরী, কাউন্সিলর জাকির হোসেন প্রমূখ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেন।

বিকেল ৩টায় পৌরসভার পক্ষ থেকে সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীসহ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের চেয়াম্যানদের সংবর্ধনা সম্মাননা প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।