ঢাকাWednesday , 15 September 2021
আজকের সর্বশেষ সবখবর

ধুলিয়াখালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্কুল শিক্ষিকা রোকেয়ার : আহত ৩

Link Copied!

খায়রুল ইসলাম সাব্বির ||  স্কুলের কাজ শেষ করে স্বামী ও সন্তানদের কছে ফেরা হলোনা রোকেয়ার। ধুলিয়াখালের রাস্তায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তার। হবিগঞ্জ সদর উপজেলার ৫ নং গোপায় ইউনিয়নের ধুলিয়াখাল আঞ্চলিক সড়কের আমতলী নামক স্থানে হবিগঞ্জ টু শ্রীমঙ্গল লোকাল বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছেন রোকেয়া খাতুন নামে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষীকা।  এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।
বুধবার  (১৫ সেপ্টেম্বর ) বিকেলে শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা একটি বাসের সঙ্গে হবিগঞ্জ গামী একটি সিএনজিকে পিছন থেকে চাপা মারে ঘাতক বাসটি এতে ঘটনাস্থলেই প্রাণ হারান স্কুল শিক্ষিকা।

ছবি : দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি

জানা যায়, নিহত রোকেয়া খাতুন চুনারুঘাট উপজেলার শানখলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি শহরের মোহনপুরে স্বামী শামীম চৌধুরী ও সন্তানদের নিয়ে একটি বাসায় থাকতেন। বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের বাসিন্দা তিনি।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।