ঢাকাThursday , 11 March 2021
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে মেয়র কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন

Link Copied!

 এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় নবনির্বাচিত পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্প্রতিবার (১১ মার্চ) সকাল ১১টায় পৌরসভা কার্যালয় কক্ষে নবনির্বাচিত  সাইফুল আলম রুবেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর ও নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের উপস্থিত ছিলেন।

ছবি : দায়িত্ব নিলেন চুনারুঘাট পৌরসভার মেয়র-কাউন্সিলররা

জানা যায়,চুনারুঘাট পৌরসভা কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে পৌর সচিবের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়েছে।  গত( ৯ মার্চ) বিভাগীয় কমিশন কার্যালয়ে শপথ গ্রহনের মধ্য দিয়ে আজ পৌরসভার দায়িত্ব গহণ করেন সাইফুল আলম রুবেল সহ সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাশকুরা আক্তার পাবনা, ফেরদৌস বকুল, শাহেনা বেগম ও কাউন্সিলর শামীম লস্কর, আবদুল হান্নান,মারুফ চৌধুরী, অসিম কুমার দেব,আরজু মিয়া,মর্তুজ আলী সর্দার, জালাল মিয়া, আব্দুল হামিদ,ফরিদ মিয়া তালুকদার।
এ সময়ে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি চৌধুরী শামসুন্নাহার, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদার প্রমুখ।