ঢাকাSaturday , 4 September 2021
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে প্রয়াত আওয়ামীলীগ নেতাদের স্বরণে শোকসভা পালন

Link Copied!

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :  হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্বরণে শোকসভা পালন করা হয়েছে।
শনিবার (৪ সেপ্টেম্বর)সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক জেলা পিপি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের এর সঞ্চালনায় এই শোকসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই শোকসভা পালন করা হয়। শোকসভায় উপজেলা আওয়ামী লীগের  সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আব্দুল হাই এবং যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভা আওয়ামী লীগ বাবু সুবীর দেব সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এবং নেতৃবৃন্দের আওয়ামী লীগের রাজনৈতিক জীবনে গুণাবলি সম্বলিত আলোচনা করা হয়।

ছবি : চুনারুঘাটে প্রয়াত আওয়ামীলীগ নেতাদের স্বরণে শোকসভা পালন করা হয়েছে

এসময় উপস্থিত ছিলেন  পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি সাটিয়াজুরী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ মাষ্টার,দেওরগাছ ইউনিয়ন চেয়ারম্যান চৌধুরী শামসুন্নাহার,সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, বাবু সজল দাশ,দপ্তর সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদার,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মাস্টার,উপজেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইফতেখার আলম রিপন,যুগ্ম আহবায়ক ফুলমিয়া খন্দকার মায়া, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয়, কলেজ ছাত্রলীগ নেতা রাসেল,এরশাদ হোসাইন, তানভীর প্রমুখ।
উল্লেখ্য,প্রয়াত আওয়ামী লীগ নেতা আব্দুল হাই ও সুধির বাবুর পরিবার কে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেয়া হয়।