ঢাকাMonday , 6 February 2023
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে নতুন ওসিকে বরণ-বিদায়ী ওসিকে সংবর্ধনা

Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় অফিসার ইনচার্জ আলী আশরাফের বিদায় ও নবনিযুক্ত রাশেদুল হকের যোগদান উপলক্ষে মতবিনিময় সভা শেষে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা প্রশাসন হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ আলী আশরাফ ও নবনিযুক্ত রাশেদুল হক।

উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে উক্ত সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত অতিথিগণ বিভিন্ন সময় সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ আলী আশরাফের তাৎক্ষণিক দক্ষতা ও কর্মজীবনের ভূমিকা ভূয়সী প্রশংসা করেন এবং পরবর্তী কর্মস্থলে সার্বিকভাবে আরও গুরু দায়িত্ব পালনের মাধ্যমে দেশ জাতির কল্যাণে কাজ করে যাবেন প্রত্যাশা করেন।

নবনিযুক্ত অফিসার ইনচার্জ রাশেদুল হকের যোগদান চুনারুঘাট উপজেলাবাসীও শান্তি ও ভরসার স্থল হিসবে পাবে আশ্বস্ত প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলামের,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকগণ।