ঢাকাMonday , 27 March 2023
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে কিশোরকে গলা কেটে হত্যার চেষ্টা : ঘাতক আটক

Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় স্বপন মিয়া নামে এক কিশোরকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে শান্ত নামের এক দুর্বৃত্ত। পরে গুরুতর আহত অবস্থায় কিশোর স্বপন মিয়াকে উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭মার্চ) সকাল ১০টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের অভ্যন্তরে ঝুঁপড়ি বাঁধা পুকুরের পাড়ে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়,উপজেলার পৌরসভাস্থ ৭নং ওয়ার্ডের দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের অভ্যন্তরে ঝুপড়ি বাঁধা পুকুরের পাড়ে কবির মিয়ার ছেলে স্বপন মিয়া (১২) কে গলা কেটে হত্যা চালায় শান্ত। ধস্তাধস্তির একফাঁকে আহত অবস্থায় শোর চিৎকার করে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আসলে স্থানীয় বাসিন্দাগণ তাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ঘটনা শুনার সাথে সাথে স্থানীয় জনপ্রতিনিধিসহ চুনারুঘাট থানা পুলিশের উদ্যোগে সাড়াশি অভিযান করে ঘাতক একই গ্রামের বাসিন্দা শান্ত (১৫) নামক কিশোরকে উপজেলার ১০নং মিরাশি ইউনিয়নের রেমা-কালেঙ্গা বর্ডার এলাকার হিমালিয়া গ্রাম থেকে অফিসার ইনচার্জ রাশেদুল হকের নেতৃত্বে ও দারোগা উত্তম কুমার সহ একটি পুলিশের সারাশি অভিযানে আটক করতে সক্ষম হন।

ছবি : পুলিশের হাতে আটক হত্যা চেষ্টাকারী শান্ত

তাৎক্ষণিকভাবে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরেই ঘাতক শান্ত (১৫) সেইভ করার ধাঁরালো ক্ষুর দিয়ে তার গলায় আঘাত করলে স্বপন মিয়া গুরুতর আহত হয়। বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালের চিকিৎসাধীন রযেছে।ইতিমধ্যে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয় চুনারুঘাট থানা ইনচার্জ রাশেদুল হক জানান,আমরা ঘটনা শুনার সাথে সাথে একটি টিমের সারাশি অভিযান পরিচালনা করে বর্ডার এলাকা থেকে ঘাতক শান্ত (১৫) আটক করতে সক্ষম হয়েছি। ঘটনার রহস্য উদঘাটন ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।