ঢাকাMonday , 8 November 2021
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটের ভুয়া ডাক্তার আয়েশা আক্তারকে কারাগারে প্রেরণ

Link Copied!

চুনারুঘাট প্রতিনিধিঃ  মেডিক্যালে পড়াশোনা না করেই দাখিল পাশ আয়েশা আক্তার নিজেকে ডাক্তার পরিচয় দিতেন! শুধু তাই নয়, নারী ও শিশু, চর্ম, গাইনি, সার্জন বিশেষজ্ঞও লিখে চুনারুঘাট পৌর শহরে বিভিন্ন পয়েন্টে সাইন বোর্ড ঝুলিয়ে দিয়েছেন। বিভিন্ন সময় ভ্রাম্যমান আদালত তাকে জেল জরিমানা করলেও থেমে থাকেন অপচিকিৎসা।
অবশেষে সোমবার (৮নভেম্বর) ভুক্তভোগী পারভেজ মিয়ার করা মামলায় আয়েশা আক্তার হবিগঞ্জ আদালতে জামিন চাইতে গেলে আদালত তাকে  জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

ছবি : চুনারুঘাটের ভুয়া ডাক্তার আয়েশা আক্তারকে কারাগারে প্রেরণ করা হযেছে

জানা যায়, ২০২০ সালের ১৬ জুলাই উপজেলার রানীগাও ইউনিয়নের মিরাশী গ্রামের পারভেজ মিয়ার স্ত্রীর সন্তান প্রসব করানোর জন্য ডাক্তার পরিচয়ে যান আয়েশা আক্তার। আয়েশার অপচিকিৎসায় পারভেজ মিয়ার নবজাতক মারা যায় এবং প্রসূতিমা সাবিকুন্নাহার মারাত্মকভাবে জখম হন। এই ঘটনায় আদালতে মামলা করেন পারভেজ মিয়া।
এরপর দীর্ঘ তদন্তের পর চুনারুঘাট থানা আয়েশাকে অভিযুক্ত করে প্রতিবেদন দিলে চলতি বছরের ২৫ অক্টোবর আয়েশাকে সমন জারি করেন আদালত।
বাদীর আইনজীবী এডভোকেট জেবুন্নেছা চৌধুরী মুক্তা মুঠোফোনে  সত্যতা নিশ্চিত করে জানান অভিযুক্ত আয়েশা আক্তারের অপ চিকিৎসায় একটি বাচ্চা মারা যায়, আমরা তা আদালতে উপস্থাপন করি,যা আদালত আমলে নিয়ে তাকে কারাগারে পাটানোর নির্দেশ দেন।
অভিযুক্ত আয়েশা আক্তারের বাড়ী উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামের মৃত মেন্দি মিয়ার মেয়ে।