ঢাকাTuesday , 2 November 2021
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন গৌরিশ দাশ

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :  আমি গৌরিশ দাশ অত্যন্ত ভাগ্যবান এবং ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে, আমি আমার শ্রদ্ধেয় বড় ভাই গোপন চন্দ্র দাশ কে পেয়েছি। যার সঠিক দিকনির্দেশনা এবং সহায়তার কারণে সমাজসেবা তথা জনগণের সেবা করার মত পথ বেছে নিতে পেরেছি । আর সে পথকে আরও সুদৃঢ় করতেই আমার জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছা।

 

 

 

 

 

 

 

 

 

ছবি : গৌরিশ দাশের ফাইল ছবি

 

 

 

 

 

 

 

 

 

আপনারা ইতোমধ্যে জেনেছেন যে, আসন্ন ইউ/পি নির্বাচনে আমি প্রার্থীতা চেয়েছিলাম। আমার ইউনিয়ন কে মাদকমুক্ত করতে, ঘরে ঘরে শিক্ষা পৌছে দিতে তথা ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য এবং ইউনিয়নের জন্য বরাদ্দকৃত সরকারি তহবিলের শতভাগ সঠিকভাবে উন্নয়নের কাজে ব্যয় করতঃ সেগুলোর স্বচ্ছতা ও জবাবদিহিতার পরিবেশ সৃষ্টির লক্ষ্যেই আমার প্রার্থীতা চাওয়ার মূল উদ্দেশ্যে ছিল।

 

 

আমার এই উদ্দেশ্যেকে বাস্তবায়নের নিমিত্ত আমার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে অনেক অনুপ্রেরণা ও উৎসাহ পেয়েছি। অশেষ কৃতজ্ঞতা জানাই আমার শুভাকাঙ্ক্ষীদের। আমি তাদেরকে আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই।

 

 

আপনারা জানেন আমি আওয়ামী পরিবারের সদস্য। আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে ১নং বড় ভাকৈর(পশ্চিম) ইউনিয়ন আওয়ামীলীগের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক, আমার শ্রদ্ধেয় বড় ভাই গৌতম কুমার দাশ এর অনুরোধে দলের বৃহত্তর স্বার্থে আমি আমার ব্যক্তি স্বার্থকে বলিদান দিচ্ছি। আমি মনোনয়ন পত্র জমা দেয়া থেকে বিরত থাকলাম।

 

 

আমার এই প্রার্থীতা প্রত্যাহারজনিত কারণে কেউ দুঃখ পেয়ে থাকলে আমি ক্ষমা প্রার্থনা করছি। আমার ইউনিয়ন কে মাদকমুক্ত করতে এবং ঘরে ঘরে শিক্ষা পৌছে দিতে আমি সেবামূলক আন্দোলন চালিয়ে যাব।

 

সততা ও সাহসিকতার জয় হোক৷ জয় হোক মানবতার। আবারও ধন্যবাদ সবাইকে।