ঢাকাFriday , 10 March 2023
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে মাদক ব্যবসায়ী আটকের জেরে ফার্মেসি ব্যবসায়ীর উপর হামলা

Link Copied!

আজমিরীগঞ্জে নিষিদ্ধ ইয়াবা বিক্রির দায়ে গত বুধবার মধ্যরাতে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তিন মাদক ব্যবসায়ী আটক করে আজমিরীগঞ্জ থানা পুলিশ। আটকের সময় তাদের নিকট ৪০ পিস নিষিদ্ধ ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নিষিদ্ধ ইয়াবা বিক্রির দায়ে আটক মাদক ব্যবসায়ী মারফত মিয়ার আত্মীয়স্বজন ক্ষিপ্ত হয়ে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তারেক ফার্মেসির মালিক মুস্তাকিন মিয়ার দোকানে গত বৃহস্পতিবার(৯মার্চ) দুপুরে সদলবলে হামলা করে।

হামলার কারণ হিসেবে জানায় মুস্তাকিন মিয়া পুলিশকে খবর দিয়ে মাদক ব্যবসায়ী মারুফকে ধরিয়ে দিয়েছে এবং মারুফের ঘর লুটপাট করেছে। মাদক ব্যবসায়ী মারুফের আত্মীয়স্বজন মুস্তাকিনের মালিকানাধীন তারেক ফার্মেসি ভাঙ্গচুরসহ মুস্তাকিন ও তার ছোট ভাই তারেক মিয়াকে মারধর করে।

স্থানীয়রা থানায় খবর দিলে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে মুস্তাকিন ভাইদ্বয়কে উদ্ধার করে। এ ব্যাপারে মুস্তাকিন মিয়া বাদী হয়ে মাদক ব্যবসায়ী মারুফের মামা রুহান মিয়া, রায়হান মিয়াসহ ৩ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে উল্লেখিত রুহান মিয়া অতীতেও সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানী করার তথ্য রয়েছে। এছাড়াও সে নিয়মিত মাদক সেবন করে মর্মে একাধিক মোবাইলে ধারণ করা ভিডিও পাওয়া গেছে।

ব্যবসায়ী মুস্তাকিন মিয়া দৈনিক আমার হবিগঞ্জকে জানায়, হাসপাতালের সামনে আমার ফার্মেসি হওয়ায় ফার্মেসি ২৪ ঘণ্টা খোলা থাকে। ঘটনার দিন আমার দোকানের সামনেই পুলিশ মাদক ব্যবসায়ীদের আটক করে এর বাইরে আর কিছু আমি জানি না।

পুলিশের কাজ পুলিশ করছে এখন হামলার স্বীকার আমি তাও বিনা কারণে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, থানায় অভিযোগ করেছি।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীকে উক্ত ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়েছি, ব্যবস্থা নেয়া হবে।