ঢাকাTuesday , 31 January 2023
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে বিয়ের দাবিতে ৬ দিন অবস্থানের পর প্রেমিক-প্রেমিকার ঠাই হলো থানা হাজতে

Link Copied!

আজমিরীগঞ্জ পৌর এলাকার সমীরপুর কুমারহাটিতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানের ৬দিন পর অবশেষে প্রেমিক-প্রেমিকার ঠাই হয়েছে থানা হাজতে।

সোমবার (৩০জানুয়ারি) রাতে এ নিউজ লেখা পর্যন্ত প্রেমিক-প্রেমিকা উভয়ই আজমিরীগঞ্জ থানাতে অবস্থান করছিল বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী।

তিনি দৈনিক আমার হবিগঞ্জ’কে জানান, বিষয়টি সুষ্ঠ সমাধানের স্বার্থে উভয়কে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এর আগে, গত ২৫ জানুয়ারী বুধবার থেকে বিয়ের দাবীতে প্রেমিক শফিকুলের বাড়িতে অবস্থান করে আসছিলো ওই যুবতী।

জানা যায়, সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার ভাটগাও গ্রামের জনৈক ব্যাক্তির কন্যার সাথে আজমিরীগঞ্জ পৌর এলাকার লুতু মিয়ার পুত্র শফিকুল এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

এ সম্পর্কের এক পর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে নানা টালবাহানা করে ওই যুযবতীকে এড়িয়ে যায় প্রেমিক শফিকুল। সর্বশেষ কোন উপায়ন্তর না পেয়ে গত ২৫ জানুয়ারী বুধবার থেকে বিয়ে দাবীতে প্রেমিক শফিকুলের বাড়িতে অবস্থান করে সে।

এদিকে, বিষয়টির কোন সুষ্ঠ সমাধান না আসায় উভয়কে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। ১নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুবারুল জানান, সোমবার সন্ধ্যা পর্যন্ত বিষয়টি সমাধানের জন্য আমরা স্থানীয়ভাবে চেষ্টা করেছি। সমাধানের কোন সুযোগ সৃষ্টি না হওয়ায় ছেলে এবং মেয়ে উভয়কে পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।