ঢাকাMonday , 21 June 2021
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে পুলিশ এসল্ট মামলার প্রধান আসামী বাহুবল থেকে গ্রেফতার 

Link Copied!

দিলোয়ার হোসেন :  আজমিরীগঞ্জে গত ২৮ শে মার্চ হেফাজত ইসলামের ডাকা হরতালে পুলিশের দুটি মোটর সাইকেল পুড়ানো ও গাড়ি ভাঙ্গচুরের মামলার প্রধান আসামী জলসুখা ইউনিয়নের নোয়াগড় দারুসসালাম মাদ্রাসার সুপার মনির হোসাইন চৌধুরী(৩৬)কে হবিগঞ্জের  বাহুবল উপজেলার সাটিয়াজুরি এলাকা থেকে গ্রেফতার করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ।
রবিবার (২০জুন) গভীর রাতে  বানিয়াচং -আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে’র দিকনির্দেশনায় আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফের নেতৃত্বে আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই)  জয়ন্ত তালুকদার, মনির হোসাইন চৌধুরীকে আটক করেন।

ছবি : আজমিরীগঞ্জে পুলিশ এসল্ট মামলায় আটক প্রধান আসামি মনির হোসেন ফাইল ছবি

আটক মনির হোসাইন চৌধুরী নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ী (পুরানগাঁও) এর বাসিন্দা আব্দুর রউফ মিয়ার পুত্র। এখন পর্যন্ত এই মামলায়  ২৩ জনকে আটক করা হয়েছে।
গত ২৮ মার্চ সারাদেশে হেফাজত ইসলামের ডাকা হরতালে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় যাত্রী ছাউনি এলাকায় হরতাল সমর্থকরা  পুলিশের একটি পিকআপ ভ্যান ভাঙ্গচুর করে ও দুটি মোটর সাইকেল পুড়িয়ে দেয়। এ সময় হরতাল কারীদের  পিকেটিংয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম সহ ২০ জন পুলিশ সদস্য আহত হয়।
এরই প্রেক্ষিতে ২৯ মার্চ আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত তালুকদার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ এবং ৪শ জন অজ্ঞাতনামা দিয়ে একটি  মামলা দায়ের করেন। এখন পর্যন্ত এই মামলায় ২৩ জনকে আটক করা হয়েছে।
এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ  নুরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেন।