ঢাকাSaturday , 27 March 2021
আজকের সর্বশেষ সবখবর

অমর একুশে গ্রন্থমেলায় মোড়ক উন্মোচিত হল মনসুর আহমেদ এর কাব্যগ্রন্থ “মুখোশ”

Link Copied!

স্টাফ রিপোর্টার || বাংলা একাডেমী আয়োজিত বইমেলায় গ্রন্থ উন্মোচন মঞ্চে (২৭ মার্চ) শনিবার বিকাল ৪টায় মোড়ক উন্মোচিত হলো কবি ও সাংবাদিক মনসুর আহমেদের ২য় কাব্যগ্রন্থ মুখোশ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ, কবি মাহমুদুল হাসান নিজামী, কবি ও ছড়াকার আতিক হেলাল, কবি আনোয়ার পারভেজ, কবি কামরুন্নাহার প্রমুখ।
এসময় কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ বলেন, “আমরা মানুষ হতে পেরেছি কি না জানি না, তবে নানান রকম মুখোশ পড়ে বিভিন্নভাবে আমরা আমাদের সাথে প্রতারণা করে যাচ্ছি আর সেই প্রতারণা, দেশের চালমান আর্থসামাজিক অবস্থা নিয়েই কবি মনসুর আহমেদ প্রকাশ করেছেন তার পেপারব্যাক কবিতার বই “মুখোশ”। যা আপনারা অনায়াসে যেকোনো জায়গায় বসে পড়ে ফেলতে পারবেন।

ছবি : অমর একুশে গ্রন্থমেলায় মোড়ক উন্মোচিত হলো মনসুর আহমেদ এর কাব্যগ্রন্থ “মুখোশ”

কবি ও ছড়াকার আতিক হেলাল বলেন, “কবি মনসুর আহমেদ একজন নিভৃতচারী মানুষ। অনেক আগে থেকেই তিনি সাহিত্যচর্চা ও সাংবাদিকতা করেন।  এবং বিভিন্ন সমাজসেবামূলক, সাংস্কৃতিক কাজের সাথে জড়িত আছেন। কবির ২য় কাব্যগ্রন্থ “মুখোশ” আমরা বইমেলায় এমন একটা বই চেয়েছিলাম আর পেয়েও গেছি। কবি ও তার কাব্যগ্রন্থের সাফল্য কামনা করি।”
কবি মনসুর আহমেদের ২য় কাব্যগ্রন্থ “মুখোশ” প্রকাশ করেছে শব্দকথা প্রকাশন। প্রচ্ছদ করেছেন নাকিবুল ইসলাম। বইটির মলাট মূল্য ৬০ টাকা। বইটি অমর একুশে গ্রন্থমেলায় পাওয়া যাবে চিরদিন প্রকাশনীর ৭২ নম্বর স্টলে।