previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

দৈনিক আমার হবিগঞ্জ পরিচালিত হচ্ছে  আমার এমপি স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা এর একটি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে।

আমার এমপি ২০১৭ সালে প্রতিষ্ঠিত একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা (DSS.gov.bd Regi No- Habi-724/2017) যা সংসদ সদস্যদের মাঝে জবাবদিহিতা, স্বচ্ছতা ও নিরপেক্ষতা নিশ্চিত করতে বাংলাদেশের সংসদ সদস্যদের এবং ভোটারের সঙ্গে যোগাযোগ স্থাপনে গঠিত হয়েছে। বাংলাদেশের জাতীয় সংসদ সদস্যবৃন্দের মধ্যে স্বচ্ছতা ও জবাবদিহিতাকে উপজীব্য করে ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারি আমার এমপি স্বেচ্ছাসেবী সংস্থাটি দাপ্তরিকভাবে অনুমোদন লাভ করে এবং এর যাত্রা শুরু হয়। পরবর্তীতে ১৬ই জানুয়ারি ২০১৮ তারিখে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের মিলনায়তনে জুনাইদ আহমেদ পলক সংস্থাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ইতোমধ্যে ভারতের ডিজিটাল ফাউন্ডেশন এমপাওয়ারমেন্ট ইন্ডিয়ার (ডিএফই) এম বিলিয়ন্থ এওয়ার্ড দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠ ডিজিটাল পুরস্কারসহ অনেকগুলো আন্তর্জাতিক পুরস্কার জিতেছে সংস্থাটি।


  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!