previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

আজমিরীগঞ্জে অসাস্থ্যকর পরিবেশে তৈরী হচ্ছে রেষ্টুরেন্টের খাবার

 জুন ৩০, ২০২০  /  কোন মন্তব্য নাই

দিলোয়ার হোসেন, আজমিরীগঞ্জ : সারাদেশ যখন করোনা ভাইরাসের থাবায় বিপর্যস্ত তখন ঠিক উল্টে পথে আজমিরীগঞ্জের বিভিন্ন বাজারের রেষ্টুরেন্ট ব্যবসায়ীরা। রেষ্টুরেন্ট তৈরী করা খাবারের মান যেমনটা খারাপ ততটাই বেহাল অবস্থা খাবার তৈরীর বিভিন্ন উপকরনের।

বিভিন্ন সূত্রের ভিত্তিতে সরেজমিন আজমিরীগঞ্জের  বিভিন্ন বাজার ঘুরে রেষ্টুরেন্টগুলির বিভিন্ন অপকর্মের ভিডিও রেকর্ড আমাদের কাছে আসে।

আজমিরীগঞ্জের পাহাড়পুর বাজারে গিয়ে দেখা যায় স্থানীয় জয়হরি রেষ্টুরেন্টে খাবার তৈরী করতে যে ভোজ্য তেল ব্যবহার করা হয় সেই তেল বড় ড্রাম থেকে ছোট কন্টিনারে নেওয়ার সময় একটি কুকুর তেলের কন্টিনারে মুখ দিয়ে তেল ছাটছে। কিন্তু রেষ্টুরেন্টের কর্মচারী কুকুরের কর্মকান্ডে নজর না দিয়ে উক্ত তেল দ্বারা সিঙ্গারা,পুরি,চমচা তৈরী করে বিক্রি করছে।শুধু ভোজ্য তেলই নয়,রেস্টুরেন্টের ভিতরের পরিবেশ এতই খারাপ যে যেকোন মানুষের পক্ষে বসে খাওয়ার অযোগ্য।

এসব ব্যাপারে স্যানেটারী ইম্সপেকটর আমজাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের অভিযোগ আমলে নিয়ে দ্রুত অভিযুক্ত রেষ্টুরেন্ট এর ব্যাপারে ব্যবস্থা গ্রহন করবে বলে নিশ্চিত করেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার 

আরও পড়ুন →