previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  রাজনীতি  >  বর্তমান নিবন্ধ

সচেতন নাগরিক কমিটি উদ্যোগে সচেতনতামুলক প্রচারণা ও মাস্ক বিতরণ

 জুন ৩০, ২০২০  /  কোন মন্তব্য নাই

প্রেস বিজ্ঞপ্তি : করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে, হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়ন এর  নোওয়াগাও, নারায়ণপুর, সহ বিভিন্ন জায়গায় সচেতনামূলক প্রচারণা, ৩০০ পিছ মাস্কস ও বিশিষ্ট ডাঃ এস.এম সারওয়ার সাহেব এর হোমিওপ্যাথিক ঔষধ “ আর্সেনিকাম এ্যালবাম-৩০” তিনশত পিছ ঔষধ প্রধান করেন।
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে  ৩০জুন ২০২০ ইং বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ সদর উপজেলা শাখার, আহবায়কঃ আলহাজ্ব মীর দুলাল এর সভাপতিত্বে, সদস্য সচিবঃ মোহাম্মদ আশরাফ উদ্দিন চৌধুরী অনিক এর পরিচালনায়, ও যুগ্ম আহবায়কঃ তপন গোপ এর তত্ত্বাবধানে হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়ন এর নোওয়াগাও, নারায়ণপুর, সহ বিভিন্ন জায়গায় মাস্ক বিহীন ও পথচারীদের মাঝে মাস্ক বিতরনের পাশাপাশি পথচারীদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির তাগিদ ও হোমিওপ্যাথিক ঔষধ “ আর্সেনিকাম এ্যালবাম-৩০” তিনশত পিছ ঔষধ, বিশিষ্ট ডাঃ এস.এম. সারওয়ার সাহেব প্রধান করেন।
উক্ত সচেতনতামূলক প্রচারণা, মাস্ক বিতরণ ও ঔষধ বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ জেলার সম্মানিত আহবায়কঃ চৌধুরী মিজবাহুল বারী লিটন, সদস্য সচিবঃ ফরহাদ আহমেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বিশিষ্ট ব্যবসায়ী, ও ২নং রিচি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতিঃ গিরীন্দ্র গোপ, এতে শুভেচ্ছা বক্তব্য রাখেনঃ বিশিষ্ট ডাঃ এস.এম. সারওয়ার সাহেব।
আরও উপস্থিত ছিলেনঃ জেলা কমিটির সদস্যঃ মাধব সরকার, হবিগঞ্জ সদর উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির যুগ্ন আহবায়কঃ মোঃ নায়েব হোসাইন, সিনিয়র সদস্যঃ মোঃ ফজলু মিয়া, সম্মানিত সদস্যঃ মোঃ সমরাজ মিয়া, তাপস রায়, মোঃ ফয়সল তালুকদার, সুজন কুড়ি, মোঃ তাহমিদ উদ্দিন চৌধুরী অমিত, পুলক রায়, পিন্টু রায়, বিধান গোপ, মোঃ সাবাজ মিয়া, মোঃ সোহেল মিয়া, মোঃসায়েদ মিয়া, সহ উপজেলা কমিটির আরো নেতৃবৃন্দ ও এলাকা গুলোর গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বাহুবল বাজারে জনদূর্ভোগ লাঘবে ভাঙ্গা রাস্তা মেরামত করে দিলো সচেতন নাগরিক কমিটি।।

আরও পড়ুন →