previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  মাধবপুর  >  বর্তমান নিবন্ধ

মাধবপুরে ছাগল নিয়ে ক্ষুদ্র ঘটনায় মহিলা নিহত

 জুন ৩০, ২০২০  /  কোন মন্তব্য নাই

 হবিগঞ্জের মাধবপুরে বাড়ির উঠোন দিয়ে  ছাগল যাওয়া কে কেন্দ্র করে রাশিদা বেগম(৩৫) নিহত হয়েছে।
নিহত রাশিদার ছোট বোন আকলিমার সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১ টার দিকে  রাশিদার ভাসুর খলিল মিয়ার উঠোনের উপর দিয়ে নিহত রাশিদার একটি ছাগল গেলে খলিল  মিয়ার পরিবারের সাথে আকলিমার বড় বোন শামীম মিয়ার স্ত্রী  রাশিদার  তর্কবিতর্ক  হলে এক পর্যায়ে খলিল মিয়া ও তার ভাই বিল্লাহ সহ তার স্ত্রী স্বপনা বেগম ও তার মেয়ে  সুমাইয়া ও তার ছেলে তানভির রাশিদা কে ঝাপটে ধরে এক পর্যায়ে খলিল মিয়ার ছেলে তানভির ইট দিয়ে আঘাত করলে রাশিদা গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় রাশিদা কে হাসপাতালে নিয়ে যাওয়ার রাস্তায় মারা যায়। নিহত রাশিদা খলিল মিয়ার ছোট ভাই শামীম এর স্ত্রী।
মঙ্গলবার বিকালে মাধবপুর উপজেলার জগদীশপুর ইউপির বেলঘর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যায় মাধবপুর থানার একদল পুলিশ।  ঘটনাস্থলে পুলিশ পৌছানোর আগেই খলিল মিয়ার পরিবার বাড়ি থেকে পালিয়ে যায়।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন জানান লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

এমপি’র ব্যক্তিগত সহকারী সেই সুদীপ দাসের নামে আরো ‘‘দুর্নীতির অভিযোগ’’!

আরও পড়ুন →