previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  শীর্ষ সংবাদ  >  বর্তমান নিবন্ধ

স্বেচ্ছায় আত্মসমর্পণকারী দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার; তিন সাংবাদিকের জামিন নামঞ্জুর

 জুন ৩০, ২০২০  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার : ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্বেচ্ছায় আত্মসমর্পণকারী দৈনিক আমার হবিগঞ্জে পত্রিকার নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, ও প্রধান প্রতিবেদক তারেক হাবিব এর জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।
গতকাল দুপুর সাড়ে ১২ টায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলামের ভার্চুয়াল আদালতে শুনানি শেষে জামিন আবেদন নাকচ করা হয়। শুনানিতে বাদীর পক্ষে আইনজীবী ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ (২য় পাতায় দেখুন) ও অন্যান্য কয়েকজন আইনজীবী। অন্যদিকে বিবাদীর পক্ষে ছিলেন হবিগঞ্জ বারের সিনিয়র আইনজীবী মোহিত আহমেদ চৌধুরী।
উভয়পক্ষের দীর্ঘ শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জামিন আবেদন না মঞ্জুর করেন। দৈনিক আমার হবিগঞ্জ এর আইনজীবী জানিয়েছেন, তিনি উচ্চ আদালতে জামিন আবেদন করবেন।
প্রসঙ্গত, সুশান্ত দাস গুপ্তের সম্পাদনায় দৈনিক ‘আমার হবিগঞ্জ’ প্রকাশ হয় গত ১লা বৈশাখে। পত্রিকার বিভিন্ন সংখ্যায় হবিগঞ্জ-৩ আসনের এমপি আবু জাহির, ত্রাণের চাল আত্মসাৎকারী চেয়ারম্যান, মেম্বার ও ছাত্রলীগ নেতাদের দুর্নীতি সংক্রান্ত সংবাদ প্রকাশ হয়। উক্ত কারণে হবিগঞ্জ-৩ আসনের এমপি আবু জাহির মহোদয়ের মানহানী হয়েছে উল্লেখ করে গত ২০ মে দিবাগত রাত ১২টা ১৫ মিনিটে হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরবর্তীতে আইনের প্রতি সম্মান জানিয়ে এই তিন সাংবাদিক গত ২৮ জুন সকাল ১১ টার সময় হবিগঞ্জ সদর থানায় স্বেচ্ছায় আত্মসমর্পণ করে আইনের প্রতি শ্রদ্ধাশীলতার পরিচয় দিয়েছেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

এমপি’র ব্যক্তিগত সহকারী সেই সুদীপ দাসের নামে আরো ‘‘দুর্নীতির অভিযোগ’’!

আরও পড়ুন →