previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  শীর্ষ সংবাদ  >  বর্তমান নিবন্ধ

আইনের প্রতি সম্মান রেখে স্বেচ্ছায় আত্মসমর্পণ করলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার তিন সাংবাদিক

 জুন ২৯, ২০২০  /  কোন মন্তব্য নাই

নিজস্ব প্রতিবেদক : পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী গতকাল ২৮ শে জুন রোজ রবিবার বেলা ১১টার সময় হবিগঞ্জ সদর থানায় আত্মসমর্পণ করেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নির্বাহী- সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা-সম্পাদক রায়হান উদ্দিন সুমন এবং প্রধান প্রতিবেদক তারেক হাবিব। এসময় আত্মসমর্পণের সার্বিক বিষয়ে সহযোগিতা করেন এডভোকেট শিবলী খায়ের ও ১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদের সদস্য সুনারু গ্রামের প্রদীপ দাশ । প্রথমে তাদের আত্মসমর্পণ দেখিয়ে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সম্প্রতি (২য় পাতায় দেখুন) এমপি আবু জাহিরের বিরুদ্ধে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় সংবাদ (২য় পাতায় দেখুন) পরিবেশনের কারণে হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাদী হয়ে গত ২১শে মে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় আসামি করা হয় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত, নির্বাহী-সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা-সম্পাদক রায়হান উদ্দিন সুমন ও প্রধান প্রতিবেদক তারেক হাবিবকে। ঘটনার দিন অদৃশ্য কারণবশত দ্রæতগতিতে গ্রেপ্তার করা হয় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশান্ত দাস গুপ্তকে। পরবর্তীতে সারাদেশের গণমাধ্যম একযোগে প্রতিবাদ করে সুশান্ত দাস গুপ্তের মুক্তির দাবিতে। দীর্ঘ ২৮ দিন জেলে থেকে গত ১৮ ই জুন আইনি প্রক্রিয়ায় জামিনে মুক্ত হয়ে বেরিয়ে আসেন সুশান্ত দাস গুপ্ত। উল্লেখ্য গত ১৪ ই এপ্রিল থেকে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার পথ চলা শুরু, শুরু থেকেই একের পর এক অন্যায় এর বিরুদ্ধে নিউজ করে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকাটি। ঠিক তখনই হবিগঞ্জ- ৩ আসনের এমপি মহোদয়ের মানহানীর ইস্যু তৈরি করে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সাজানো মামলায় নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা-সম্পাদক রায়হান উদ্দিন সুমন ও প্রধান প্রতিবেদক তারেক হাবিব আইনের শাসনের প্রতি সম্মান দেখিয়ে আত্মসমর্পণ করলেন এবং যথাযথ আইনি পদক্ষেপে মুক্ত হয়ে আসার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!