previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

বানিয়াচঙ্গে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ : স্বামী পলাতক

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে

 জুন ২৬, ২০২০  /  কোন মন্তব্য নাই

এম এ রাজা  :  বানিয়াচঙ্গে যৌতুকের টাকার জন্য গৃহবধু মনোয়ারা বেগম ২৫কে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে মনোয়ারার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন মনোয়ারার আত্মীয়-স্বজনরা।

বৃহস্পতিবার (২৫জুন) রাতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এই ঘটনার পর থেকেই অভিযুক্ত ঘাতক স্বামী লিটন মিয়া পালাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বানিয়াচং উপজেলার বলাকীপুর গ্রামের লিটন মিয়ার সাথে প্রায় ৩ বছর পুর্বে বিয়ে দেয়া হয় কুশিয়ারতলা গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে মনোয়ারা বেগমকে। বিয়ের পর তাদের কোল জুড়ে দুইটি সন্তান জন্মগ্রহন করে।

সম্প্রতি তাদের মধ্যে যৌতুকের টাকার জন্য কলহের সৃষ্টি হয়। বেশ কয়েকবার তার স্বামী লিটন মিয়া মনোয়ারাকে টাকা আনতে মারধোর করে পিত্রালয়ে পাঠায়।

বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। এক পর্যায়ে লিটন মিয়া মনোয়ারাকে বেধরক মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কয়েক ঘন্টা চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়।

মৃত্যুর পর পরই ঘাতক স্বামী লিটন মিয়া আত্মগোপনে চলে যায় বলে মনোয়ারার আত্মীয় স্বজনরা অভিযোগ তুলেছেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচংয়ে উপজেলা বার্ষিক উন্নয়ন পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!