previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  মাধবপুর  >  বর্তমান নিবন্ধ

মাধবপুরে এক নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা এলাকায় মিশ্র প্রতিক্রিয়া

কেউ দাবি করছেন বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে আবার কেউ বলছে পরকীয়ার কারণে সে আত্মহত্যা করেছে

 জুন ২১, ২০২০  /  কোন মন্তব্য নাই

মাধবপুর প্রতিনিধি।। হবিগঞ্জের মাধবপুরে এক নারী মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। কি কারণে বা কি করে তার মৃত্যু হয়েছে তা নিয়ে পাওয়া গেছে পরস্পর বিরোধী বক্তব্য। কেউ দাবি করছেন বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে আবার কেউ বলছে পরকীয়ার কারণে সে আত্মহত্যা করেছে। তবে রহস্যজনক কারণে নীরব রয়েছে ওই নারীর পরিবার।

নিহত তানিয়া আক্তার (২৭) পাবনা জেলার আটঘরিয়া উপজেলার ষাটগাছা গ্রামের শফিক মিয়ার স্ত্রী। শফিক মিয়া মাধবপুর উপজেলার বাঘা-সুরা ইউনিয়নের তাজপুর গ্রামে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাসা ভাড়া থাকতেন। তিনি মাধবপুর উপজেলার একটি সিরামিক্স কোম্পানিতে কর্মকর্তা ছিলেন। জানা যায়, গত ১৭ জুন ঘরের ভেতরে তানিয়ার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তড়িঘড়ি করে নিহতের স্বামী, স্থানীয় মুরব্বী ও বাড়িওয়ালা মিলে লাশ পাবনায় পাঠিয়ে দেন। এ ঘটনায় এলাকাবাসীদের কেউ কেউ বলছেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে, আবার কেউ কেউ বলছেন পরকীয়ার কারণে তিনি আত্মহত্যা করেছেন।

সূত্র জানায়, সেখানে বসবাস করাকালীন সময়ে স্বামীর অনুপস্থিতিতে একই গ্রামের জনৈক যুবকের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তিনি। এ নিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে ওই নারী আত্মহত্যা করেন। তার মৃত্যুর পর বিষয়টি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেন নিহতের স্বামী ও পরকীয়া প্রেমিকসহ তার পরিবার।

এ বিষয়ে নিহতের স্বামী শফিক মিয়ার সাথে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে নিহতের বাবা মোঃ বাবুল মিয়া বলেন, আমাদের কাছে মেয়ের মৃত্যুর খবর আসে। সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ নিয়ে আসি। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা জানতে পারিনি। তবে অনেকে বলছেন সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

মাধবপুরে দারিদ্রের পাশে শাহজাহান পুর প্রবাসী উন্নয়ন সংগঠন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!