previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  শীর্ষ সংবাদ  >  বর্তমান নিবন্ধ

হবিগঞ্জে এবার পদ গেল পূজা উদযাপন পরিষদের সভাপতি-সেক্রেটারীর

এমপি আবু জাহিরের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ায় পূজা উদযাপন পরিষদের কী সম্মানহানি হলো এ প্রশ্নের জবাবে বলেন, ‘এটা একধরনের নিজের খেয়ে বনের মহিষ তাড়ানোর মতো। দুর্ভাগ্য যে এই বুড়ো বয়সে এ ধরনের চিঠি পেলাম।’

 জুন ১, ২০২০  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :   নিয়ম-নীতির তোয়াক্কা না করে এমপি আবু জাহিরের পক্ষ নিয়ে ‘‘দৈনিক আমার হবিগঞ্জ’’ পত্রিকার সম্পাদক ও প্রকাশ প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত’র বিরুদ্ধে অপ-প্রচারের দ্বায়ে বাংলাদেশ পূজা উপযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিস্কার করা হয়েছে। ১লা জুন সোমবার দুপুরে কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী স্বাক্ষরিত এক পত্রে কারণ দর্শানোর নোটিশের মাধ্যমে এ আদেশ প্রদান করেন।

 

জানা যায়, বাংলাদেশ পূজা উপযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট নলিনী কান্ত রায় ও সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় একজন এমপির পক্ষ নিয়ে রাজনৈতিক উদ্দেশ্যে ‘‘দৈনিক আমার হবিগঞ্জ’’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রকৌশলী সুশান্ত দাস গুপ্তকে অহেতকু গালমন্দ করেন।

যেহেতু ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা এবং পত্রিকায় প্রকাশিত সংবাদের সাথে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কোন সম্পৃক্ততা নেই তাই কেন্দ্রীয় নির্দেশ ছাড়া নিজেদের মনগড়া সভায় ডাকায় তাদের বহিস্কার করা হয়। সাথে-সাথে আগামী ৭ দিনের মধ্যে আত্মপক্ষ সমর্থনের জন্য ইমেইলে যোগাযোগ করতেও বলা হয়েছে।


এ ব্যাপাওে বহিস্কৃত সভাপতি নলিনী কান্তি রায় নিরু বলেন, এমপির পক্ষে সভার ব্যাপারে কেন্দ্রীয় কমিটির সভাপতি-সম্পাদকের অনুমতি নিয়ে করেছি। এমপি আবু জাহিরের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ায় পূজা উদযাপন পরিষদের কী সম্মানহানি হলো এ প্রশ্নের জবাবে বলেন, ‘এটা একধরনের নিজের খেয়ে বনের মহিষ তাড়ানোর মতো। দুর্ভাগ্য যে এই বুড়ো বয়সে এ ধরনের চিঠি পেলাম।’

এ ব্যাপারে প্রবীণ সাংবাদিক প্রবির শিকদার তার এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানান, ‘‘হবিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট নলিনী কান্ত রায় ও সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় সাসপেন্ড! কারাবন্দী সাংবাদিক সুশান্ত দাশগুপ্তের বিরুদ্ধে অনাকাঙ্কিত অবস্থান নেওয়ায় হবিগঞ্জ জেলা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট নলিনী কান্ত রায় ও সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়কে সাসপেন্ড করা হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি স্বাক্ষরিত এক চিঠিতে আজ এ তথ্য জানা যায়। হবিগঞ্জের সভাপতি ও সাধারণকেও লিখিতভাবে সাসপেন্ডের বিষয়টি জানানো হয়েছে! চমৎকার ও সাহসী এই সিদ্ধান্তের জন্য আমি পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জিকে অভিনন্দন জানাচ্ছি।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

এমপি’র ব্যক্তিগত সহকারী সেই সুদীপ দাসের নামে আরো ‘‘দুর্নীতির অভিযোগ’’!

আরও পড়ুন →