previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  চুনারুঘাট  >  বর্তমান নিবন্ধ

চুনারুঘাটকে মাদকমুক্ত করতে সকলের সহযোগীতা চেয়েছেন ওসি শেখ নাজমুল হক।

তিনি রবিবার(৩১মে) সন্ধ্যায় এ প্রতিনিধির সাথে  একান্ত সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন।

 মে ৩১, ২০২০  /  কোন মন্তব্য নাই

রাজন মিয়া (চুনারুঘাট প্রতিনিধি)।।
চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে সকল মহলের সহযোগীতা চেয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক। তিনি বলেন সবাই যদি যার যার অবস্থান থেকে থানা পুলিশকে সহযোগীতা করে তাহলে মাদকমুক্ত চুনারুঘাট থানা উপহার দিতে পারবো। বিশেষ করে  তিনি জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাকর্মীদের সহযোগীতা কামনা করেন।


তিনি বলেন চুনারুঘাট থানা সীমান্তবর্তী হওয়ায় অনেকটা সহজেই মাদক আসে,তবে এক্ষেত্রে অনেক মাদক,মাদকের সাথে জড়িত অনেককেই আইনের আওতায় আনতে থানা পুলিশ সক্ষম হয়েছে।
তিনি রবিবার(৩১মে) সন্ধ্যায় এ প্রতিনিধির সাথে  একান্ত সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন মাদক নিয়ে  সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনা আলোচনা জম্ম দিলেও মাত্র ৫ দিনের ভিতরেই আমরা মুল আসামীকে ধরতে সক্ষম হয়েছি।
এক প্রশ্নের জবাবে ওসি শেখ নাজমুল হক বলেন,চুনারুঘাট থানা টিম ২৪ ঘন্টায়ই প্রস্তুত থাকে মাদকের বিরুদ্ধে এ্যাকশনে যেতে। যা ইতিমধ্যেই চুনারুঘাটবাসী সফলতার মুখ দেখেছেন।
ওসি জানান,যোগদানের পর থেকেই চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন,সফলতাও অর্জন করেছেন।
তিনি বলেন পুলিশ সুপার মহোদয় ( এসপি স্যার) সার্বক্ষণিক যোগাযোগ রেখে দিকনির্দেশনা দিচ্ছেন। এক্ষেত্রে কাউকে চাড় না দিতে তিনি নির্দেশও দিয়েছেন।
তাছাড়া বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মধ্যেও চুনারুঘাট থানা পুলিশ অত্যান্ত আন্তরীকতার সহিত কাজ করেছে। কাজ করতে গিয়ে তিনি (ওসি) নিজেও আক্রান্ত হয়েছেন

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

চুনারুঘাটে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় কতৃক ৩ লক্ষ ১০ হাজার টাকার অনুদান প্রদান

আরও পড়ুন →