previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  মাধবপুর  >  বর্তমান নিবন্ধ

মাধবপুরে বোয়ালিয়াখালের ব্রিজ মরণ ফাঁদ

এলাকাবাসী জানায় বারবার ব্রিজটি করে দেওয়ার আশা দিলেও হচ্ছেনা বাস্তবায়ন।

 মে ২৯, ২০২০  /  কোন মন্তব্য নাই

মাধবপুর প্রতিনিধি  :   মাধবপুরে বোয়ালিয়া ব্রিজ মরণ ফাঁদে পরিণত, ২০১৮ সালের জুন মাসের পাহাড়ি ঢলে ভেঙ্গে যায় ব্রিজটি। এতে শুরু হয় জন সাধারণ স্কুল,কলেজ,মাদ্রার ছাত্র-ছাত্রী সহ অসংখ্য দিন মজুর মানুষের। ব্রিজটি ভাঙ্গার পর দুই সাইডে বাসের জুড়া দিয়ে কিছুদিন চলার ব্যবস্থা করলেও জন প্রতি গুনতে হত ৫/১০ টাকা। টাকা না দিতে পারলে  অশোভন আচরণের শিকার হতে হয়  । ব্রিজটি ভেঙ্গে যাওয়ার পর এক গর্ভবতী মহিলা পড়ে আহত হন।
এই ব্রিজের উপর দিয়ে চবুল্লা,মাহমুদপুর,বানেশ্বর,জোয়ালঙ্গা,শিবপুর সহ কয়েক হাজার মানুষের।
৫নং আন্দিউড়া ৪নং ওয়ার্ডের বোলিয়াখালের মাধবপুর পৌরসভা সংলগ্ন ব্রিজটি। কিছুদিন আগ পর্যন্ত ৫/১০ টাকা দিয়ে চলতে পারলেও বর্তমানে নাজেহাল অবস্থার কারণে মাধবপুরে যাওয়া আসা মৃত্যুর ঝুঁকি। এলাকাবাসী জানায় বারবার ব্রিজটি করে দেওয়ার আশা দিলেও হচ্ছেনা বাস্তবায়ন। তাই এই এলাকার কয়েক হাজার মানুষের প্রাণের দাবি দ্রূত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন মেরামত করার জন্য।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

এমপি’র ব্যক্তিগত সহকারী সেই সুদীপ দাসের নামে আরো ‘‘দুর্নীতির অভিযোগ’’!

আরও পড়ুন →