previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

ঘুমন্ত বানিয়াচংবাসীকে জাগ্রত করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে প্রশাসন।

অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম দৈনিক আমার হবিগঞ্জকে জানান,এখন থেকে পুলিশ কঠোর নজরদারিতে থাকবে। আপনারা ঘরে থাকুন,আমাদের সহযোগিতা করুন। এই ঈদ ই শেষ ঈদ নয়।

 মে ২২, ২০২০  /  কোন মন্তব্য নাই

ইমদাদুল হক মাসুম  ,বানিয়াচং :  খুব ছোট্ট বেলায় চুর-পুলিশ খেলতাম। বিগত চার-পাঁচ  দিন যাবত বানিয়াচং বড়বাজার,গ্যানিংগন্জ বাজার এর চিত্র দেখে  অনেক বেশি মনে পড়ছে এই দিনগুলোর কথা। নিজেকে সত্যিকার অর্থেই বিবেকের দরজায় চুর মনে হচ্ছে। প্রতিদিন করোনা নামক মহামারির কারনে মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। আর আমরা দিনেদিনে বেপরোয়া হয়ে উঠছি। প্রতিটা দিন বানিয়াচং এর বাজারঘাটে ব্যাপকহারে বাড়ছে জনসমাগম। এই জনসমাগম রোধে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত জাহান আরা উর্মি প্রতিনিয়ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। তাদেরকে সার্বিকভাবে সহযোগিতা করছেন বানিয়াচং থানা পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি চলছে বিভিন্ন সামাজিক সচেতনতা মূলক কাজ। কিন্তু তাদের এই পরিশ্রমকে পন্ড করার জন্য যেন আমরা মরীয়া হয়ে ছুটছি বাজারমুখে। এই ক্ষেত্রে কিছু ব্যবসায়ী ও তোয়াক্কা করছেন না প্রশাসনের দেয়া নিয়ম-নীতির। তারা যখনই প্রশাসন আসে বন্ধ করে ফেলে দোকান। আবার যেই প্রশাসনের কার্যক্রম কিছু সময়ের জন্য স্থবির হয় ঠিক আগের চিত্রে ফেরত আসে বাজারের দোকানপাট।ঠিক যেন ছোট বেলায় খেলা লুকোচুরির মত।
বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মামুন খন্দকার বলেন,আমরা কাপড়,জোতার দোকানসহ সকল কসমেটিকস এর দোকান সম্পুর্ণভাবে বন্ধ ঘোষণা করছি। যদি কোন ব্যবসায়ী আমাদের এই নির্দেশ অমান্য করেন তাহলে আমরা তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্হা গ্রহণ করব। অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম দৈনিক আমার হবিগঞ্জকে জানান,এখন থেকে পুলিশ কঠোর নজরদারিতে থাকবে। আপনারা ঘরে থাকুন,আমাদের সহযোগিতা করুন। এই ঈদ ই শেষ ঈদ নয়। সময়ের প্রয়োজন বুঝে কাজ করতে হবে,এই দেশ কে রক্ষায় সবাই সচেতন হয়ে এগিয়ে আসুন। ইনশাআল্লাহ আবারো দেখা হবে সুস্থ এক বাংলার বুকে।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচংয়ে বিষপানে আত্মহত্যা করলেন মুস্তাকিম আক্তার

আরও পড়ুন →