previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

২ উপজেলায় বিএনপি নেতা আহমেদ আলী মুকিবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মুঠো ফোনে বিএনপি নেতা আহমেদ আলী মুকিব দৈনিক “আমার হবিগঞ্জ” কে জানান, মহামারি করোনার আঘাতে গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এমন এক পরিস্থিতিতে নিজ এলাকার মানুষের কষ্ট দেখে বসে থাকা যায় না। তাই আমি মানবিক মূল্যবোধ থেকেই আমার এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি।

 মে ১৯, ২০২০  /  কোন মন্তব্য নাই

প্রেস বিজ্ঞপ্তি : সারা দেশের সংকটময় মুহুর্তে প্রবাস থেকে নিজ এলাকায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মধ্যপ্রাচ্য বিএনপি’র সমন্বয়ক প্রিয় নেতা আলহাজ্ব আহমেদ আলী মুকিব ।

ছবি : খাদ্য সামগ্রী প্যাকেটজাত করছেন স্থানীয় বিএনপির নেতাকর্মীরা

করোনা ভাইরাস সংকট মোকাবেলায় উদ্ভুত পরিস্থিতিতে অতিদরিদ্র বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলার ২১০০ পরিবারের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মধ্যেপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব । সোমবার (১৮ মে) এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ছবি : বিতরণের জন্য রাখা খাদ্য সামগ্রী

মুঠো ফোনে বিএনপি নেতা আহমেদ আলী মুকিব দৈনিক “আমার হবিগঞ্জ” কে জানান, মহামারি করোনার আঘাতে গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এমন এক পরিস্থিতিতে নিজ এলাকার মানুষের কষ্ট দেখে বসে থাকা যায় না।

তাই আমি মানবিক মূল্যবোধ থেকেই আমার এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার অনুপস্থিতে আমার প্রতিনিধি মানুষের দরজায় এই সহযোগিতা পৌঁছে দিচ্ছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে অসাস্থ্যকর পরিবেশে তৈরী হচ্ছে রেষ্টুরেন্টের খাবার

আরও পড়ুন →