previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগ নেতা রাখাল কুমার গোপের পিতার মৃত্যুতে বিশিষ্টজনদের শোক প্রকাশ

 জুলাই ২০, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :  সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, প্রবাসী হবিগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থার সভাপতি, আল-আমওয়াজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি রাখাল কুমার গোপ (সিআইপি) এর পিতা আজমিরীগঞ্জের নোয়াগড় গ্রামের প্রবীণ মুরুব্বী ও সমাজসেবক দেবেন্দ্র কুমার গোপ ‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি, ড. জয়া সেন গুপ্তা এমপি, মহিবুর রহমান মানিক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, মৌলভীবাজার জেলার কুলাউড়া আসনের সাবেক সংসদ সদস্য এম এ জব্বারের পুত্র মো: আবু জাফর রাজু প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ প্রমুখ।

 

 

 

ছবি : প্রয়াত দেবেন্দ্র কুমার গোপ এর ফাইল ছবি

 

 

 

মৌলভী বাজার জেলা কৃষকলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হবিগঞ্জের বানিয়াচং বানিয়াচং উপজেলার হিয়ালা গ্রামের সন্তান জ্যোতিময় দাশ জ্যোতি প্রেরিত এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন।

 

উল্লেখ্য, গত বুধবার (১৪জুলাই) বিকেল সাড়ে ৪ টায় বার্ধক্যজনিত কারণে আওয়ামী লীগ নেতা রাখাল কুমার গোপের পিতা দেবেন্দ্র কুমার গোপ পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১৩ বছর।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে নতুন ইউএনও হিসেবে যোগ দিবেন সুলতানা সুমী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!