previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বাহুবল  >  বর্তমান নিবন্ধ

হবিগঞ্জের নবাগত পুলিশ সুপার এস এম মুরাদ আলির বাহুবল মডেল থানা পরিদর্শন

 জুলাই ১৫, ২০২১  /  কোন মন্তব্য নাই

মোফাজ্জল ইসলাম সজীব।।  হবিগঞ্জে নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ এস এম মুরাদ আলীর বাহুবল মডেল থানা ও পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার (১৫জুলাই) দুপুর ১২ টার দিকে পুলিশ সুপার মোঃ এস এম মুরাদ আলী বাহুবল মডেল থানা পরিদর্শন ও এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করতে বাহুবলে আগমন করেন।নবাগত পুলিশ সুপারকে অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে ফুল দিয়ে বরণ করা হয়।
গত ১১/০৭/২০২১ ইং তারিখে মীরেরপাড়া গ্রামে এক সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় শাহ ফয়সল আহমেদ (৩২)নামে একজন প্রবাসী নিহত হয়। পুলিশ সুপার বাহুবলে এসে প্রথমেই হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি মোঃ আবুল খয়ের, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান,পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আলমগীর কবির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মডেল থানায় কর্মরত অফিসার ও সদস্যবৃন্দ।

ছবি : হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হচ্ছে।

পরিদর্শনকালে পুলিশ সুপার নিহতের মা ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের দ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য তদন্তকারী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ বাহুবলকে নির্দেশনা প্রদান করেন।
সেখান থেকে তিনি বাহুবল থানাধীন পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন ও তদন্ত কেন্দ্রে নতুন ভবন  যাহাতে সঠিকভাবে নির্মাণ করা যায় সে ব্যাপারে দিকনির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে পুলিশ সুপার বাহুবল মডেল থানা পরিদর্শন এবং অফিসার ও সকল সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন৷ সভা শেষে বিকেলেই পুলিশ সুপার হবিগঞ্জে ফিরে যান।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বাহুবলের পশ্চিম জয়পুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে আহত ৯ জন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!