previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

চুনারুঘাটে গৃহবধুর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায়; সালিশ বিচারে ৫০ হাজার টাকা জরিমানা

 জুন ২৯, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার : চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামে গৃহবধুর আপত্তিকর ছবি তুলে বøাকমেইল করার অভিযোগ উঠেছে। ছবি-ভিডিও আবার ইন্টারনেটে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে ২০ হাজার টাকা আদায় করেছেন স্থানীয় কয়েকজন যুবক।

এ ঘটনায় অভিযুক্ত যুবকদের সালিশ বিচারের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলার উবাহাটা ইউপি চেয়ারম্যান মোঃ রজব আলী। গত রবিবার এক সালিশ বিচারে এ জরিমানা করা হয়। তবে সালিশ বিচার হলেও এ নিয়ে এলাকায় দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ বলছেন গুরুতর অন্যায়টির এভাবে আংশিক বিচার করলে সমাজে অপরাধ প্রবণতা বাড়তেই থাকবে। জানা যায়, উপজেলার রামশ্রী গ্রামের সোহেল মিয়ার সাথে বাহার উদ্দিনের দীর্ঘদিনের বন্ধুত্ব থাকার সুবাদে সোহেল মিয়ার স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তুলে বাহার উদ্দিন। পরকিয়ার জেরে বিভিন্ন সময় একে অপরের সাথে গোপন অভিসারে লিপ্ত হতো। এক সময় পরকিয়া প্রেমিকার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে বাহার। ছবি-ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সময়ে-অসময়ে বাড়তি সুবিধা নিত সে।

কিছুদিন পর বাহার উদ্দিন সোহেলের স্ত্রীর কাছে ২০ হাজার টাকা দাবী করে। টাকা না দিলে সহযোগীদের নিয়ে ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়। এদিকে, বিষয়টি জানাজানি হলে সালিশের মাধ্যমে বিষয়টির মিমাংসা করার সিদ্ধান্ত হয়।

এরই প্রেক্ষিতে গত শুক্রবার সন্ধ্যায় নতুন ব্রীজে উবাহাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রজব আলীর অফিসে উপরোক্ত বিষয়ে সালিশ বসে। সালিশে জানা যায়, পরকীয়ার ব্যাপারে কেউন্দা গ্রামের তিন জন যুবক সহযোগিতা করে এবং নগ্ন ছবি তাদের কাছেও আছে। তার হলো- সাহেদ আলীর পুত্র সুজন মিয়া, সনজব আলীর ছেলে রমজান মিয়া ও আরজু মিয়ার ছেলে হৃদয় মিয়া। পরে তাদের সাক্ষী-প্রমাণের পর সালিশ-বৈঠকে রায় হিসেবে চার জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এর মধ্যে বাহার উদ্দিনকে ২০ হাজার ও বাকি তিনজনকে ১০ হাজার করে জরিমানা করা হয়। উবাহাটা চেয়ারম্যান মোঃ রজব আলী জানান, বিষয়টি আমাদের কানে আসায় সালিশ বিচারের মাধ্যমে নিষ্পত্তি করা হয়েছে। তবে এ নিয়ে ভবিষ্যতে আর কেউ কোন বাড়া-বাড়ি করবে না বলে অঙ্গিকার করেছে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে নতুন ইউএনও হিসেবে যোগ দিবেন সুলতানা সুমী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!