previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

বানিয়াচংয়ে সখিনা বেগম নামে এক মহিলার যন্ত্রণায় অতিষ্ঠ্য এলাকাবাসী

পুলিশ সুপারের কাছে এলাকাবাসীর লিথিত অভিযোগ দায়ের

 জুন ১৮, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :  বানিয়াচংয়ে সখিনা বেগম (৪৫) নামে এক মহিলার যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী। মহিলার বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলাও অভিযোগ রয়েছে বানিয়াচং থানায়। এ নিয়ে সে জেলও খেটেছে। এরপরও ক্ষ্যান্ত হয়নি। সাধারণ মানুষকে নারী নির্যাতন মামলার ভয়-ভীতি দেখিয়ে নানান অপকর্ম করে যাচ্ছে সে । সখিনা বেগম উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত সাগর দিঘির পূর্ব পাড়ের মৃত এজাবত খাঁর মেয়ে।

সূত্রে জানা যায়, একই এলাকার অমৃত খাঁ, অ্যাডভোকেট শেখ শুয়াইব আহমদ, রহমত খাঁ, ছোটন খাঁ ও উবায়দুর রহমান এর জায়গার উপর লোলুপ দৃষ্টি পড়েছে সখিনা বেগমের। তাদের বৈধ জায়গায় কোন কাজকর্ম করতে দিচ্ছে না সে। জননিরাপত্তার স্বার্থে তারা গত ০৮/০৬/২০২১ খ্রি. সখিনা বেগমের এহেন কর্মকান্ডের বিরুদ্ধে হবিগঞ্জের পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ নং- ১৪৮১/বি/ ভি- ৩৪৩৮/০৯/০৬/২০২১ খ্রি.।

 

 

 

 

সখিনা বেগম চাঞ্চল্যকর শাহনুর হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী এবং এ মামলায় জেলও খেটেেেছ (বর্তমানে বিচারাধীন)।
এ ছাড়া সখিনা বেগম অ্যাডভোকেট শেখ শুয়াইব আহমদ নামে এক আইনজীবীকে হত্যার হুমকি এবং চাঁদা চাওয়ায় তিনি গত ০৬/০৬/২১ খ্রি. বানিয়াচং থানায় সাধারণ ডায়রী করেন। ডায়রী নং- ২৫৮।

সখিনা বেগম এ বিষয়ে এ আইনজীবীকে কোন প্রকার হুমকি, চাঁদা দাবি কিংবা অকথ্য ভাষায় গালিগালাজ করবে না মর্মে বানিয়াচং থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান এর মাধ্যমে একটি একরার নামা প্রদান করেন। এরপর এ একরার নামা ভঙ্গ করে আবারও সে নারী নির্যাতন মামলা কিংবা যে কোন মামলায় ফাঁসিয়ে দেওয়াসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেই যাচ্ছে।

ওই মহিলার নানান অত্যাচার থেকে রক্ষা পেতে সাগর দিঘির পূর্বপাড় মহল্লারবাসী গত ১১/০৩/২০১৮ খ্রি. একটি রেজুলেশন করেছিলেন। সেই সাথে সে সাগর দিঘির পূর্ব পাড় থেকে ঘর-বাড়ি ভেঙ্গে অন্যত্র চলে যাওয়ারও সিদ্ধান্ত হয়। একের পর এক এহেন কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী চান আইনের মাধ্যমে ওই মহিলার কঠিন বিচার।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, এ বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচংয়ে পল্লী উদ্যোক্তাদের মাঝে ঋন বিতরণ –

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!