previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  হবিগঞ্জ সদর  >  বর্তমান নিবন্ধ

হবিগঞ্জ-ঢাকা-হবিগঞ্জ বিআরটিসি এসি বাস চালু

 জুন ১৭, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :   হবিগঞ্জবাসীর বহুল প্রত্যাশিত হবিগঞ্জ-ঢাকা রোডে বিআরটিসি এসি বাস চালু করা হয়েছে। সম্পুর্ণ সরকারি ব্যবস্থাপনায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) হবিগঞ্জে এই প্রথম হবিগঞ্জ-ঢাকা ভায়া মহাখালী এসি বাস সার্ভিস শুরু করেছে বুধবার (১৬জুন) ঢাকা থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে প্রথম যাত্রী নিয়ে চালু করা হয়েছে এই বিআরটিসি এসি বাস।

 

হবিগঞ্জ নতুন বাস স্ট্যান্ড বাইপাস রোডের আলহাজ্ব আব্দুর রহমান মার্কেটের কাউন্টার থেকে বাস ছেড়ে যাবে সকাল ৬টা ৩০ মিনিট,সকাল ৭টা ৩০ মিনিট,দুপুর ১টা ৩০ মিনিট ও বিকাল ৫টা ৩০ মিনিটে। অন্যদিকে ঢাকা থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে এই বিআরটিসি বাস ছেড়ে আসবে সকাল ৭টা,সকাল ৮টা ৩০মিনিট,বিকাল ৩টা ৩০ মিনিট ও বিকাল ৫টা ৩০ মিনিটে।

 

 

 

ছবি : উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জ-ঢাকা-হবিগঞ্জ রোডে বিআরটিসি এসি বাস চলাচলের

 

 

 

হবিগঞ্জ থেকে মহাখালী পর্যন্ত ভাড়া ধরা হয়েছে ৪০০টাকা আর কমলাপুর পর্যন্ত ভাড়া ধরা হয়েছে ৪৫০ টাকা। এদিকে হবিগঞ্জ-ঢাকা রোডে প্রশস্থ ও আরামদায়ক সিট সমৃদ্ধ এসি বাস সার্ভিস চালু হওয়ায় এই রোডের যাত্রী সাধারণ খুবই খুশি।

 

বিআরটিসি বাস কর্তৃপক্ষ জানায়,সরকারি পরিবহন সেবা জনগণের কাছে পৌছে দিতে হবিগঞ্জ-ঢাকা রোডে প্রতিদিন ৪টি বিআরটিসি বাস চলাচল করবে। পরবর্তীতে স্থানীয়দের চাহিদার পরিপ্রেক্ষিতে আরো বাস চালু করা হবে। আমরা আশা করি এই এসি বাসগুলো সঠিকভাবে এবং সবার আন্তকিতায় এই রোডে চলাচল করতে পারলে যাত্রীদের ভ্রমণ আনন্দদায়ক হবে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

হবিগঞ্জ উন্নয়ন সংস্থা’র পক্ষ থেকে জেলা প্রশাসনকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!