previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

বানিয়াচংয়ে প্রথম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি : লম্পটের কারাদন্ড

 জুন ৭, ২০২১  /  কোন মন্তব্য নাই

বানিয়াচং প্রতিনিধি :   বানিয়াচংয়ে ১ম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি করার সময় জনতার হাতে ধরা পড়েছে ৮ সন্তানের জনক । ভ্রাম্যমাণ আদালতে ১৪ মাসের কারাদণ্ডে দন্ডিত করা হয়েছে সামছু লস্কর (৬০) নামের ওই লম্পটকে। সে উপজেলা সদরের ২নং আদমখানী গ্রামের মৃত জম্মু লস্করের পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার (৭জুন) সকালের দিকে পাইকপাড়া গ্রামের মৃত মঞ্জিল মিয়ার কন্যা তোপখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী (৭) ২নং ইউনিয়ন অফিস সংলগ্ন জাম গাছের নিচে জাম কুঁড়াতে যায়। এসময় লম্পট সামছু লস্কর তাকে ঝাঁপটে ধরে শ্লীলতাহানি করে। এসময় আদমখানী গ্রামের ডাক্তার মনির লস্কর ঘটনা প্রত্যক্ষ করে এগিয়ে গিয়ে মেয়েটিকে তার কবল থেকে ছাড়িয়ে আনেন এবং ঘটনার প্রতিবাদ করেন।

 

 

 

ছবি : ভ্রাম্যমান আদালত বসিয়ে রায় প্রদান করছেন সহকারি কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান উর্মি।

 

 

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে লম্পটকে আটক করে সাবেক ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়ার বাড়ীতে নিয়ে যায়। বিষয়টি ধন মিয়া মোবাইল ফোনে ইউএনও মাসুদ রানা ও থানার ওসি এমরান হোসেনকে ঘটনাটি অবহিত করেন।

ইউএনও’র নির্দেশে এসিল্যান্ড ইফফাত আরা জামান ঊর্মি ও ওসি’র নির্দেশে এসআই মহিউদ্দিন সেখানে ছুটে যান। এসিল্যান্ড ভ্রাম্যমাণ বসিয়ে শ্লীলতাহানির শিকার হওয়া মেয়েটির বক্তব্য, লম্পটের বক্তব্য ও এলাকাবাসীর বক্তব্য শুনে লম্পটকে ১ বছরের কারাদণ্ডসহ ৩০ হাজার টাকা জরিমানা করেন।

জরিমানা পরিশোধে ব্যর্থ হওয়ায় আরও ২ মাসের কারাদণ্ড বাড়িয়ে মোট ১৪ মাসের কারাদণ্ডে দন্ডিত করেন। পরে এসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স সাজাপ্রাপ্ত আসামি লম্পট মঞ্জিলকে কারাগারে পাঠান ।

  • প্রকাশিত :2 সপ্তাহ আগে জুন 7, 2021
  • পোস্টের লেখক:
  • সর্বশেষ আপডেট জুন 8, 2021 @ 5:38 অপরাহ্ন
  • ক্যাটাগরি বানিয়াচং
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচং মডেল প্রেসক্লাব পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!