previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বাহুবল  >  বর্তমান নিবন্ধ

ঈদ উপহার নিয়ে অসহায় পরিবারের পাশে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন

 মে ১১, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :   করোনার আপদকালীন এই সময়ে নবীগঞ্জের রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয়ের একদল উদ্যোগী যুবকদের সামাজিক সংগঠন ‘ইউনিক সোস্যাল অর্গানাইজেশন’- এর পক্ষ থেকে ২৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেওয়া হয়েছে ।
মঙ্গলবার  (১১মে) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের সকল কর্মীরা গজনাইপুর ও পানিউমদা ২টি ইউনিয়ন সহ আশপাশের অন্যান্য গ্রামের করোনা পরিস্থিতি ও লকডাউনে কর্মহীন হয়ে যাওয়া মানুষের ঘরে ঘরে এই ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গী পৌছে দেওয়া হয়।
গতবছর একই সময়ে মহামারী করোনা পরিস্থিতিতে ইউনিক সোস্যাল অর্গানাইজেশনের সকল কর্মীরা প্রচলিত নিয়ম ভেঙ্গে সংগঠনের পক্ষ থেকে ঘর বন্ধী ১৭৫ টি পরিবারের মধ্য খাদ্য সহায়তা প্রদান করে।

ছবি : ঈদ উপহার নিয়ে অসহায় পরিবারের পাশে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন

সচেতন নাগরিক হিসেবে সমাজের মানুষের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে সংগঠন বিভিন্ন ভাবে কাজ করে আসছে। বৃক্ষরোপন, ফ্রি মেডিকেল ক্যাম্পেইন, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, অসহায় মানুষকে অার্থিক ও অনার্থিকভাবে সহায়তা প্রদান, মাহে রমজানে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি স্বেচ্ছায় রক্তদানের মতো মানবিক কার্যক্রম নিয়মিত করে আসছে এই সংগঠনটি।
প্রতিবারের মতো এবারও সংগঠনের প্রোগ্রাম সফল করতে বিশিষ্ট সমাজ সেবক টিপু তালুকদার, সুবিন তালুকদার, মিলাদ হোসেন, এবং সংগঠনের অন্যতম সদস্য মামুন তালুকদার, আলী হায়দার খাঁন, রওশন আরা, মোতালেব আহমেদসহ সংগঠনের সকল সদস্যরা প্রোগ্রাম সফল করতে আর্থিকভাবে সহায়তা করেন।
উল্লেখ্য যে, একঝাঁক তরুণ, যারা রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় এবং আশপাশের বিদ্যালয়গুলো থেকে এসএসসি-২০১০ ও এইচএসসি-২০১২ সালে পাশ করেন মূলত তারাই সামাজিক কার্যক্রমের পাশাপাশি বন্ধুত্বের বন্ধন মজবুত রাখতেই সম্মিলিতভাবে “ইউনিক সোস্যাল অর্গানাইজেশন” নামের এই সংগঠনটির যাত্রা শুরু করে।
দেশের ক্রান্তিলগ্নে যেকোনো মহামারী পরিস্থিতিতে সংগঠনটি অসহায়, দরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকবে এমনটাই প্রত্যাশা করছেন সংগঠনটির সকল সদস্যরা।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বাহুবলে অগ্নিদগ্ধ শিশুকন্যার চিকিৎসার দায়িত্ব নিল সামাজিক সংগঠন নবজাগরণ

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!