previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  রাজনীতি  >  বর্তমান নিবন্ধ

ডাকাতি মামলার এফআইআরভূক্ত আসামী জারিকারক পঙ্কজ দাশ বহাল তবিয়তে হবিগঞ্জ সিজিএম কোর্টে

 মে ৩, ২০২১  /  কোন মন্তব্য নাই

ছবিঃ অভিযুক্ত পঙ্কজ দাশ পল্লব

স্টাফ রিপোর্টার।। গত ১৯ এপ্রিল হবিগঞ্জ শহরের চিড়াকান্দিস্থ দৈনিক আমার হবিগঞ্জ ও মঞ্জুরী ভবনের ৬ টি ফ্লাটে লুটপাট, ভাংচুর ও ডাকাতিতে জড়িত থাকার দায়ে একটি জিআর মামলা ও আরেকটি দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় হবিগঞ্জ সিজিএম কোর্টের জারিকারক পঙ্কজ দাশ পল্লব আসামী হওয়া সত্ত্বেও সংশ্লিষ্ট কোর্টে বহাল তবিয়তে চাকুরী করছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, গত ১৯ এপ্রিল দুপুরে হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিমের নেতৃত্বে দৈনিক আমার হবিগঞ্জ ও মঞ্জুরী ভবনে ফ্লাটে লুটপাট, ভাংচুর ও ডাকাতি করা হয়। সেই ঘটনায় দৈনিক আমার হবিগঞ্জের প্রকাশক ও সম্পাদক সুশান্ত দাস গুপ্ত বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি ডাকাতি মামলা করেন। মামলার নং ২০/২১। উক্ত মামলায় হবিগঞ্জ সিজিএম কোর্টের জারিকারক পঙ্কজ দাশ পল্লবকে ১৯ নং আসামী করা হয়। অন্যদিকে গত ২ মে , হবিগঞ্জ আদালতে দ্রুত বিচার আইনে একই ঘটনায় আরো একটি মামলা করা হয়। উক্ত মামলাতেও কোর্টের জারিকারক পঙ্কজ দাশ পল্লবকে আসামী করা হয়।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, হবিগঞ্জের অনন্তপুর নিবাসী সুধারঞ্জন দাশের ছেলে পঙ্কজ দাশ পল্লব হবিগঞ্জ সিজিএম কোর্টে একজন জারিকারক হিসেবে সরকারী চাকুরী করেন। তার বিরুদ্ধে কিছুদিন পূর্বে হবিগঞ্জ সদর হাসপাতালে টিকাদান কর্মসূচীতে আগত একজন টিকা ভোগীকে মারধোরের অভিযোগ ও উঠেছে। তাছাড়া একজন সরকারী চাকুরীজীবী হিসেবে কিভাবে এভাবে একটি জিআর মামলা ও একটি সিআর মামলার আসামী হয়ে বহাল তবিয়তে সিজিএম কোর্টেই চাকুরী করছেন এই নিয়ে হবিগঞ্জবাসী বিস্মিত।

এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিজ্ঞ আইনজীবী বলেন, জিআর মামলায় এফআইআরভুক্ত আসামীর কোনভাবেই আদালতে দালিলিক কার্যক্রমে নিয়োজিত থাকার সুযোগ আছে বলে মনে করি না। তারপরেও এই বিষয়ে মহামান্য সিজিএমকে জিজ্ঞেস করলে অফিসিয়াল অবস্থান জানা যেতে পারে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

“সাস্টিয়ান হবিগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!