previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  নবীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

নবীগঞ্জে কাউন্সিলর যুবরাজসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

 মে ২, ২০২১  /  কোন মন্তব্য নাই

নবীগঞ্জ প্রতিনিধি——-
নবীগঞ্জ পৌর এলাকার গয়াহরি গ্রামের পুর্ব বিরোধের জের ধরে গত সোমবার রাতে একদল দুর্বৃত্তের হামলায় বিজিত দাশ মেটন (৩৫) গুরুতর আহত হওয়ার ঘটনায় পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক যুবরাজ গোপসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। মামলাটি দায়ের করেন আহত বিজিত দাশ মেটন এর স্ত্রী সুপ্রিয়া রানী দাশ। বিজ্ঞ আদালত মামলাটি এফআইআর গণ্যে রুজু করার জন্য ওসি নবীগঞ্জকে নির্দেশ প্রদান করেন। এদিকে আহত বিজিত দাশ মেটন বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

 

 

 

 

আহত বিজিত দাশ মেটন ওই গ্রামের বিরেন্দ্র দাশ ঝাড়ুুর ছেলে।স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের ফতেহপুর গ্রামের রাবন দাশে’র ছেলে জ্যোতিষ দাশ প্রায় ৫/৬ বছর আগে পৌর এলাকার গয়াহরি গ্রামে নিজস্ব ভুমি ক্রয় করে স্থায়ীভাবে বসবাস করে আসছে। জ্যোতিষ দাশ ও বিজিত দাশ মেটন এর মধ্যে বিভিন্ন বিষয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরজের ধরে নবীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও নাবেক পৌর বিএনপির সাংগঠনিক সস্পাদক যুবরাজ গোপ, একই গ্রারে উৎপল দাশ ও লিপ্টু দাশসহ ৫/৬ জনের একদল লোক গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় জ্যোতিষ দাশের বাড়িতে গোপন বৈঠক করে বিজিত দাশকে মারার পরিকল্পনা করে।

 

এক পর্যায়ে রাত সোয়া ৭ টার দিকে বিজিত দাশ মেটন স্থানীয় হাওর থেকে ধান কাটা শেষ করে বাড়িতে ফেরার পথে জ্যোতিষ দাশের বাড়ির সামনে যাওয়া মাত্র পুর্ব থেকে ওৎ পেতে থাকা জ্যোতিষ দাশ, কাউন্সিলর যুবরাজ গোপ, উৎপল দাশ, লিপ্টু দাশসহসহ ৫/৬ জন অজ্ঞাতনামা দুর্বৃত্ত বিজিত দাশ মেটন এর উপর অর্তকৃতভাবে হামলা করে।

 

এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপুরি আঘাতে ক্ষত বিক্ষত হয়ে পড়ে। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে মুমূর্ষ অবস্থায় বিজিত দাশ মেটনকে উদ্ধার করে এবং জ্যোতিষ দাশকে তার ঘর ঘেরাও করে রাখে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল থেকে জ্যোতিষ দাশকে আটক করে থানায় নিয়ে আসেন।

 

গত মঙ্গলবার তাকে কোর্ট হাজতে প্রেরন করেন। এদিকে আহত বিজিত দাশ মেটনের অবস্থার আশংখ্যা জনক বলে তার পরিবার জানিয়েছেন। অদ্যাবধি পর্যন্ত বিজিত দাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জ্ঞান শুন্য অবস্থায় রয়েছেন বলেও জানান তারা।

 

এ ব্যাপারে গত বৃহস্পতিবার আহত বিজিত দাশের স্ত্রী সুপ্রিয়া রানী দাশ বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (কগ-০৫) আদালত হবিগঞ্জে সিআর মামলা নং ১৫৯/২০২১ইং দায়ের করেন। শুনানী শেষে বিজ্ঞ বিচারক মামলাটি এফআইআর গণ্যে রুজু করার জন্য ওসি নবীগঞ্জকে নিদের্শ প্রদান করেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!