previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বাহুবল  >  বর্তমান নিবন্ধ

দাতব্য প্রতিষ্ঠান শোকরগোজার আয়োজিত ইফতার সেবা

 এপ্রিল ২৭, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :  হবিগঞ্জে ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মরহুম কমান্ড্যান্ট মানিক চৌধুরীর কন্যা সাবেক এমপি কেয়া চৌধুরীর ব্যক্তিগত প্রচেষ্টায় স্নাঘাট ইউনিয়নের সমুদ্রফেনায় তাঁর দানকৃত সম্পতিতে গড়ে উঠা শোকর গোজার দাতব্য প্রতিষ্ঠান। শোকরগোজার প্রার্থণালয়ের আয়োজনে গত সোমবার (২৬এপ্রিল) একটি ব্যতিক্রমধর্মী ইফতার সেবার আয়োজন করা হয়।

 

 

ছবি : বাহুবলের স্নানঘাটে অবস্থিত দাতব্য প্রতিষ্ঠান শোকরগোজার এর ছবি

 

 

ইফতার সেবায় বিভিন্ন গ্রাম থেকে আগত পথচারী ও দিনমজুররা আন্তরিকভাবে এই সেবা গ্রহণ করেন। ইফতার পূর্বে শোকরগোজার দাতব্য প্রতিষ্ঠানটির সেবামূলক কাজ কবুল হওয়ার জন্য মহান আল্লাহ কাছে প্রার্থণা করা হয়। প্রার্থনা শেষে শ্রমজীবী মানুষের হাতে ইফতার সামগ্রী
তুলে দেন শোকরগোজার দাতব্য প্রতিষ্ঠানের দাতা/প্রতিষ্ঠাতা আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

 

উল্লেখ্য, শোকরগোজার দাতব্য প্রতিষ্ঠানের অর্থয়ানে আনোয়ারপুর গ্রামে একটি মসজিদ ও মক্তব্য নির্মাণ করে দেওয়া হলে এ বছর মাহে রমজানে এই গ্রামের রোজাদারা তাদের নিজস্ব মসজিদে তারাবীর নামাজ আদায় করছেন। এই প্রসঙ্গে কেয়া চৌধুরী বলেন, সুবিধাবঞ্চিত মানুষকে বহুবিদ সেবা প্রদানের জন্য শোকরগোজার দাতব্য প্রতিষ্ঠানটি গড়ে তুলা হচ্ছে। যার মূল লক্ষ চেষ্টার সন্তুষ্টি অর্জন। সেবা দানের পাশাপাশি ‘সাফল্যের সরল পথে’ ‘মানুষকে আহবান করা’ই শোকরগোজার- এর কাজ। আল্লাহ যেন এই মহৎ উদ্যোগটি বাস্তবায়ন করতে সাহায্য করেন এজন্য কেয়া চৌধুূরী সকলের কাছে দোয়া কামনা করেন।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

ঈদ উপহার নিয়ে অসহায় পরিবারের পাশে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!