previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

বানিয়াচংয়ে এতিমদের মধ্যে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

 এপ্রিল ২৪, ২০২১  /  কোন মন্তব্য নাই

রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং : বানিয়াচং উপজেলার ৮টি এতিমখানার প্রায় ১২০ জন এতিম শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম-পিপিএম। বানিয়াচং থানার পুলিশের আয়োজনে শনিবার (২৪এপ্রিল) বেলা সাড়ে বারটায় বানিয়াচং সদরের কালিকাপাড়াস্থ আল-জামিয়াতুল মাদানিয়া আল-ইসলামীয়া মাদ্রাসার এতিমদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। পর্যায়ক্রমে অন্যান্য এতিমখানায় ও এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হবে।

 

 

 

ছবি : ইফতার সামগ্রী বিতরণ শেষে এতিমদের সাথে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম-পিপিএমসহ অন্যান্যরা

 

 

 

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর বাছিত আজাদের সভাপতিত্বে ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেনের পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম-পিপিএম বলেন,রমজানে এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করাটা অনেক আনন্দের বিষয়। আমি সব সময় এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের পাশাপাশি তাদের পাশা থাকার চেষ্টা করি। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদেরকে কঠোর পরিশ্রম করতে হবে। মনোযোগ দিয়ে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হয়ে দ্বীনের ক্ষেত্রে তোমাদেরকেই ভূমিকা রাখতে হবে।

 

 

 

ছবি : ইফতার সামগ্রী বিতরণের পূর্বে বক্তব্য রাখছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম-পিপিএম

 

 

 

তিনি আরো বলেন,ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলাম কখনো জ্বালাও পোড়াওসহ কোনো ধরণের অপরাধকে সমর্থন করেনা। হবিগঞ্জ হচ্ছে শিল্পে উন্নত ও শান্তির জেলা। তাই এই জেলাকে আরো এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

 

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন,তদন্ত (ওসি) প্রজিত কুমার দাশ,সেকেন্ড অফিসার আব্দুছ ছাত্তার,এসআই ওমর ফারুক,উপজেলা প্রেসক্লাব সভাপতি এসএম খোকন,দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন,মাওলানা মশিউর রহমান,প্রমুুখ।

 

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচংয়ে ২ হাজার পরিবারকে ঈদের খাদ্য সামগ্রী তোলে দিলেন চেয়ারম্যান কাশেম চৌধুরী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!