previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  লাখাই  >  বর্তমান নিবন্ধ

লাখাইয়ে গণপিটুনি দিয়ে ২ ডাকাতকে হত্যা করেছে গ্রামবাসী

প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতির অভিযোগে ডজন খানেন মামলা ছিল বলে জানিয়েছে পুলিশ

 এপ্রিল ১২, ২০২১  /  কোন মন্তব্য নাই

তৌহিদ মোল্লা :  লাখাই উপজেলার গুণীপুর গ্রামে গণপিটুনি দিয়ে ২ ডাকাতকে হত্যা করেছে গ্রামবাসী। শনিবার( ১০এপ্রিল) রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাধবপুর উপজেলার পুরাইকলা গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র হুমায়ন মিয়া (৩১) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার জেলা নাসিরনগর থানায় ধরমন্ডল গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র আব্দুল হামিদ (৪৫)।

 

স্থানীয় সুত্রে জানা যায়, ওই দিন রাতে ৮/১০ জনের একটি সঙ্গবদ্ধ ডাকাত চক্র স্থানীয় জালাল মিয়ার ঘরে প্রবেশ করে। এ সময় ঘরের দরজা ভেঙ্গে যাওয়ার শব্দে জালাল মিয়া ডাকাত সন্দেহ হলে স্থানীয়দের বিষয়টি মোবাইল ফোনে অবগত করেন। এ সময় স্থানীয়রা বাড়ির চারদিক ঘেরাও দিয়ে ওই দুই ডাকাতকে আটক করে। পরে দেশীয় অস্ত্র (ফিকল) দিয়ে তাদের কুঁচিয়ে কুঁচিয়ে হত্যা করে গ্রামবাসী।

 

 

ছবি : লাথাইয়ে ২ ডাকাতকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে গ্রামবাসী,ডাকাতদের মরদেহ নিয়ে যাচ্ছে পুলিশ

 

 

খবর পেয়ে ঘটনার দিন রাতেই লাখাই থানা পুলিশ মৃত ২ ডাকাতের লাশ উদ্ধার করে লাখাই থানায় নিয়ে আসে। পরে লাখাই থানার এসআই বাশার লাশের সুরত হাল তৈরি করে মর্গে প্রেরণ করেন।

 

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম জানান, নিহত হুমায়ুনের হাত ভাঙা ছিল। দুই জনের শরীর আঘাতে জর্জরিত। একেক জনের শরীরে অন্তত দশটি করে ফিকলের আঘাত রয়েছে। এ ব্যাপারে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মুশফিউল আলম আজাদ জানান, দুই জনকে পিটিয়ে হত্যার খবর পেয়েছি। নিহতরা পেশাদার ডাকাত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডজন খানেন মামলা আছে। তারা দীর্ঘদিন ধরে এলাকার মানুষদের নানা প্রকার হয়রাণি করে আসছিলো। তবে কারা তাদের হত্যা করেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

লাখাইয়ে করোনাকালীন সময়ে থেমে নেই এনজিও সংস্হা এফএইচপি’র কিস্তি আদায়

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!