previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

বানিয়াচংয়ে দায়িত্বশীলদের নিয়ে বৈঠক করল হেফাজতে ইসলাম

 এপ্রিল ৬, ২০২১  /  কোন মন্তব্য নাই

বানিয়াচং প্রতিনিধি  : বানিয়াচংয়ে হেফাজত ইসলামের উদ্যোগে এক দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ৯টায় গ্যানিংগঞ্জ বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে ৩নং ও ৪নং ইউনিয়নের দায়িত্বশীলদের নিয়ে উপজেলা হেফাজতের সাধারণ সম্পাদক আল্লামা শায়খ মখলিছুর রহমান এর সভাপতিত্বে ও মাওলানা আব্দুল জলিল ইউসূফীর সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তব্য রাখেন প্রবীন আলেম মাওলানা ক্বারী ইউনূস আলী, হাফেজ আবুল হাসান, মাওলানা ডা. বশির আহমদ, মাওলানা শায়খ ইকবাল হোসাইন, মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, মাওলানা ফারুক আহমদ আনসারী, মাওলানা আবুল কাশেম, মুফতি আহমদ আলী, মাওলানা আবু বকর, মুফতি হামিদুর রহমান চৌধুরী, মাওলানা আব্দুল হালিম আল আজহারি, মাওলানা আবুল আহমদ, মাওলানা ধন মিয়া, মাওলানা তৌফিকুল ইসলাম, মাওলানা আলতাব হোসাইন ও হাফেজ এনামুল হক প্রমুখ।

 

ছবি : সভা শেষে দোয়া করছেন হেফাজতের দায়িত্বশীলরা

 

 

বক্তাগণ আল্লামা মামুনুল হককে হেনস্থার তীব্র নিন্দা, ১৯জন শহীদের পরিবারের প্রতি সহানুভূতি,সারা বাংলাদেশে হেফাজতের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, মাদ্রাসায় তল্লাশী চালানোর নামে হয়রানি বন্ধসহ হেফাজত ইসলামের কর্মসূচী খুব শান্তিপূর্ণভাবে পালন করার প্রতি গুরুত্বারূপ করেন। এছাড়া বানিয়াচংয়ের কতিপয় গুটি কয়েক ব্যক্তি পবিত্র ইসলাম ধর্ম ও আলেম সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষোধগার করারও তীব্র নিন্দা জানানো হয়।

 

তারা যদি এসব মিথ্যা ও বানোয়াট লেখা থেকে বিরত না থাকে তাহলে আইন এবং সামাজিক আন্দোলনের মাধ্যমে তাদের মোকাবেলা করা হবে । ইতিমধ্যে তাদের সকল লেখার স্কিনশর্ট জমা রয়েছে বলেও জানান হেফাজত নেতৃবৃন্দ।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচং থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও উদ্ধুদ্ধকরণ কর্মসূচি

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!