previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  হবিগঞ্জ সদর  >  বর্তমান নিবন্ধ

করোনা প্রতিরোধে সরকারের নির্দেশনা প্রশাসন কঠোরভাবে বাস্তবায়ন করবে-জেলা প্রশাসক 

 এপ্রিল ৫, ২০২১  /  কোন মন্তব্য নাই

সৈয়দ সালিক আহমেদ।।  করোনা  মহামারী প্রতিরোধে সরকার বিভিন্ন  নির্দেশনাসহ ৭দিনের জন্য সারা দেশে লকডাউন ঘোষনা করেছে। সেই অনুযায়ী পাবলিক পরিবহন এবং বিপনী বিতান বন্ধের মনিটরিং এ জেলা প্রশাসন হবিগঞ্জ শহরে ৪টি মোবাইল কোর্ট পরিচালনা করেছে।  এসময় বিভিন্ন অপরাধে ১৪টি মামলা এবং ৯হাজার ৬শত টাকা জরিমানা আদায় করেছে।
এদিকে দিনের শুরুতে করোনা মহামারী প্রতিরোধের লক্ষে সরকারের নির্দেশনা অমান্যা করে দোকানপাট খোলাসহ শহরে ব্যাপক মানুষের চলাফেরা এবং যান চলাচল করে। কিন্তু বেলা বাড়ার সাথে সাথে প্রসাশনের তৎপরতা বৃদ্ধির কারণে যান চলাচল সীমিত এবং দোকানপাট বন্ধ হয়ে আসে।
 সোমবার (৫এ্রপ্রিল) ৪টি মোবাইল কোর্টের পাশাপাশি জেলা প্রশাসক ইশরাত জাহান হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় তিনি কয়েকটি দোকানে মামলা ও জরিমানা আদায় করেন।

ছবি : .হবিগঞ্জ শহরের ঘাটয়াবাজার এলাকায় জেলা প্রশাসক ইশরাত জাহানসহ র‌্যাব সদস্যরা।

অন্যদিকে ব্যবসায়ীরা দাবি করেন, এমনিতেই করোনা মহামারীর কারণে আমাদের ব্যবসার অবস্থা শোচনীয় হয়ে পড়েছে, আবার সামনে ১লা বৈশাখ এবং রমজানের ঈদ, এমতাবস্থায় যদি আমাদেরকে সীমিত আকারে ব্যবসা করার সুযোগ না দেওয়া হয় তাহলে আমাদের পথে বসতে হবে।
অভিযান চলাকালে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, সরকার জনগনের নিরাপত্তার জন্য সচেষ্ট, করোনা  মহামারী প্রতিরোধে সরকারের নির্দেশনা প্রশাসন কঠোরভাবে বাস্তবায়ন করবে। কাউকে কোন রকম ছাড় দেওয়া হবে না। জরুরী প্রয়োজনে যারা ঘর থেকে বের হবেন, তারা অবশ্যই মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
 অভিযানকালে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার,  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কমান্ডার লুৎফর রহমানসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বিএনপি থেকে আগত আওয়ামী লীগ নেতার দখলে ২শ বছরের পুরনো জিউ আখড়া

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!