previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বাহুবল  >  বর্তমান নিবন্ধ

বাহুবলে আ’লীগ নেতা বশিরের বিরুদ্ধে সরকারি ঘর পাইয়ে দেয়ার নাম করে টাকা আত্মসাতের অভিযোগ

 এপ্রিল ৪, ২০২১  /  কোন মন্তব্য নাই

মোফাজ্জল ইসলাম সজীব  ॥ বাহুবল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদের বিরুদ্ধে দরিদ্র মানুষকে সরকারি ঘর পাইয়ে দেয়ার নামে টাকা নিয়ে আত্মসাত করেছেন বলে ভূক্তভোগী সূত্রে জানা গেছে। বর্তমান সরকার দেশের দরিদ্র পরিবারের মাঝে ‘যাদের ভিটে আছে ঘর নেই’ তাদের মাঝে সরকারী ঘর নির্মাণ করে দেয়ার জন্য প্রকল্প হাতে নেয়। এই সুযোগে বাহুবল উপজেলার হতদরিদ্র পরিবারের ঘর দেয়ার নাম করে টাকা পয়সা হাতিয়ে নেন উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক।

ছবি : অভিযুক্ত আওয়ামী লীগ নেতা বশির আহমেদ

এমনই এক ভূক্তভোগী হলেন সাতকাপন গ্রামের হতদরিদ্র লন্ড্রী ব্যবসায়ী বাদল বৈদ্য। প্রায় ৩বছর অতিবাহিত হলেও বাদলের দেয়া ৫ হাজার টাকার বিনিময়ে ঘর পাওয়া তো দূরের কথা, টাকাও ফেরত পায়নি। এনিয়ে বাদল স্থানীয় যুবলীগ নেতা আব্দুল মুছাব্বির শাহীন, বদরুল আলম, আবুল কালামসহ আওয়ামী লীগের অনেককেই জানান। কিন্তু টাকা উদ্ধার হয়নি আজও। শুধু তাই নয়, ২০১৩-১৪ অর্থ বছরের এডিপি’র আওতায় জেলা পরিষদ উত্তরসুর মসজিদে ৫০ টাকা বরাদ্দ দেন।
বশির আহমদ ছিলেন ওই মসজিদের প্রকল্প কমিটির সভাপতি। কিন্তু তিনি ২৫ হাজার টাকাই আত্মসাত করেন। এসময় এ ঘটনাটি স্থানীয় পত্রিকায় ছবিসহ সংবাদ প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়। এছাড়াও বশির আহমেদের বিরুদ্ধে বিভিন্ন ভাতাসহ সুযোগ সুবিধা দেয়ার কথা বলে বিভিন্নজন থেকে টাকা পয়সা আদায় করে হাতিয়ে নেন।
ইতিমধ্যে অনেকের টাকা পয়সা ফেরতও দিয়েছেন। এ ব্যাপারে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই’র কাছে জানতে চাইলে তিনি বলেন- ঘটনাটি প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। কারণ একজন ব্যক্তির কারণে দল কলঙ্কিত হবে তা মেনে নেয়া হবে না। বিস্তারিত জানতে কথা হয় আওয়ামী লীগ নেতা বশির আহমেদের সাথে।তার ব্যবহৃত নাম্বারের ফোন দিলে তিনি জানান,এসব অভিযোগ আমার বিরুদ্ধে মিথ্যা। আমি এসবের সাথে কোন সময় ই জড়িত ছিলাম না।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

এমপি মিলাদ গাজীর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!