previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  চুনারুঘাট  >  বর্তমান নিবন্ধ

শব্দকথা’র সম্পাদক মনসুর আহমেদের পিতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

 এপ্রিল ১, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার || শব্দকথা টুয়েন্টিফোর ডটকম ও ত্রৈমাসিক সাহিত্য পত্রিকার সম্পাদক ও প্রকাশক মনসুর আহমদের পিতা আব্দুল মোনেম (অলি মিয়া) মৃত্যুবরন করেছেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজউন)।
গতকাল (১ এপ্রিল) বেলা আড়াই টার সময় তিনি হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ( ৭০)। মরহুমের জানায়ার নামাজ শুক্রবার (২ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় ওনার নিজ বাড়ি চুনারুঘাট রানীকোট সরকার বাড়িতে অনুষ্ঠিত হবে। 

ছবি : মরহুম আব্দুল মোনেম (অলি মিয়া) এর ফাইল ছবি

মরহুম আব্দুল মোনেম চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের রানীর কোট গ্রামের বাসিন্দা। ছাত্র জীবনে দেশ স্বাধীনে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেও নেননি কোন সনদ। তিনি পরিবার পরিকল্পনা বিভাগে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য বিভাগে চাকুরী শেষে অবসর জীবন যাপন করছিলেন। এছাড়াও তিনি মৃত্যুর আগ পর্যন্ত এলাকায় বিভিন্ন  ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।  সাদাসিদে সহজ সরল আব্দুল মোনেম সবার কাছে অলিভাই নামে সুপরিচিত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। উনার এই আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

উনার মৃত্যুতে শোক জানিয়েছেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  আব্দুল কাদির লস্কর, অধ্যাপক ইকরামুল ওয়াদুদ, অধ্যাপক জাহানারা খাতুন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, কথাসাহিত্যিক তাহমিনা বেগম গিনি, আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবেদ হাসনাত  চৌধুরী সনজু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন মাষ্টার, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, হবিগঞ্জ প্রেসক্লাব এর  সাবেক সভাপতি এডভোকেট রুহুল হাসান শরীফ, সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী,  সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, সিনিয়র সাংবাদিক মিলন রশীদ, সাংবাদিক ইবনে জামান শামসু দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাশ গুপ্ত, বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন,শব্দকথার প্রধান সম্পাদক সাইফুর রহমান কায়েস, বাপা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, কথাসাহিত্যিক সিদ্দিকী হারুন, রোটারিয়ান শামসুল আলম মারুফ, চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক সৈয়দ আবু নাইম হালীম, , চুনারুঘাট রিপোর্টার ইউনিটির সভাপতি সাংবাদিক নুরুল আমীন, চুনারুঘাট কবি পরিষদ এর সভাপতি এস এম তাহের খান, সাধারণ সম্পাদক ইউনুছ আকমাল, কবি কামাল আহমেদ, শব্দকথা’র নির্বাহী সম্পাদক সোহেল আমীন, সাংবাদিক কাজী সুজন, মাধবপুর সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি আখতার উজ্জামান সুমন, শেকর সভাপতি এন স্বপন তরফদার, কবি এস এম মিজান,  হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক আখতারুজ্জামান তরপদার সহ বিভিন্ন পেশার মানুষ।  

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

চুনারুঘাটে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের অভিযান 

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!