previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  লাখাই  >  বর্তমান নিবন্ধ

লাখাইয়ে মোবাইল কোর্টের অভিযান : জরিমানা আদায়

 মার্চ ৩১, ২০২১  /  কোন মন্তব্য নাই

মনর উদ্দিন মনির, লাখাই : লাখাইয়ে মোবাইল কোর্টের অভিযানে ৫দোকানীকে ২৭ হাজার টাকা অর্থদন্ড ও ৪টি টং দোকান উচ্ছেদ করা হয়েছে। বুধবার (৩১মার্চ) বামৈ বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং এর নেতৃত্বে ও  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ  ইয়াছিন আরাফাত রানার উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।
সুত্রে জানাযায়, দোকানের বাইরে ড্রেন ও রাস্তার উপরে হোটেল পরিচালনা সামগ্রী, হার্ডওয়্যার মালামাল, টং দোকান ও অন্যান্য মালামাল রেখে প্রতিবন্ধকতা ও গণউপদ্রব সৃষ্টি করায় দন্ডবিধি, ১৮৬০ এর ২৯১ ধারায় ৪টি হোটেল ও ১টি হার্ডওয়্যার দোকান মালিককে বিভিন্ন মামলায় সর্বমোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়। অন্যান্যদের সতর্ক করা হয়, ড্রেন ও রাস্তার উপরে থাকা সকল স্থাপনা সাথে সাথে অপসারণ করার জন্য। এবং বাকী সামগ্রী সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়। পাশাপাশি ৪টি টং দোকান উচ্ছেদ করা হয়।

ছবি : লাখাইয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজংয়ের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে

এছাড়াও বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ আবারো বৃদ্ধি পাওয়ায় পথচারীদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করতে পথচারীদের মাস্ক ক্রয় করে পড়তে বাধ্য করা হয় এবং মাস্ক পড়ুন করোনা প্রতিহত করুন এই বিষয়টি সকলকে অবহিত করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনাকালে সহায়তায় করেন লাখাই থানার একদল পুলিশ।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

লাখাইয়ে গণপিটুনি দিয়ে ২ ডাকাতকে হত্যা করেছে গ্রামবাসী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!