previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

আজমিরীগঞ্জে মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপর হরতালকারীদের হামলা

ওসিসহ আহত ৪ জন : পুলিশের গাড়ি ভাংচুর : দুটি মোটরসাইকেলে আগুন দিয়েছে হরতালকারীরা

 মার্চ ২৮, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :  আজমিরীগঞ্জে মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে হেফাজতের হরতালকারীরা । হামলায় আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আহত হয়েছেন পুলিশের ৪ সদস্য। এসময় পুলিশের ব্যবহৃত গাড়ি ও দুইটা মোটর সাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয় তারা। রবিবার (২৮মার্চ) দুপুরে বানিয়াচং-আজমিরীগঞ্জ রোডের নোয়াগড় গ্রামের রাস্তার মোড়ে এই ঘটনা ঘটে। দৈনিক আমার হবিগঞ্জকে বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরুল ইসলাম।

 

 

ছবি : হেফাজতের হরতালকারীদের হামলায় আহত আজমিরীগঞ্জ থানার ওসি নুরুল ইসলাম

 

 

তিনি আরো জানিয়েছেন রবিবার দুপুরে আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের হেফাজতকর্মীরা বানিয়াচং-আজমিরীগঞ্জ রাস্তা অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করছিল। তাদের এই কর্মসূচির ফলে বানিয়াচং-আজমিরীগঞ্জ যাওয়ার প্রায় শতাধিক যানবাহন আটকে যায়। একপর্যায়ে বিষয়টি আজমিরীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

 

 

ছবি : হরতালকারীদের হামলায় ক্ষতিগ্রস্থ পুলিশের ভ্যানগাড়ি

 

 

এ সময় হেফাজতকর্মীরা নোয়াগড় গ্রামের মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলা চালায়। এই হামলায় আহত হন আজমিরীগঞ্জ থানা পুলিশের এসআই মজিবুর এসআই পুনওয়েল ও ওসি’র দেহরক্ষী জাকারিয়া। আহত তিন পুলিশ সদস্যকে আজমিরীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ওনি নুরুল ইসলামকে।

 

বিক্ষোভের সময় হেফাজতকর্মীরা পুলিশ সদস্যদের দুটি মোটরসাইকেলে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। খবর পেয়ে বানিয়াচং থানা থেকে অতিরিক্ত পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

ছবি : পুলিশের দুটি মোটরসাইকেলে আগুন পুড়িয়ে দেয় হরতালকারীরা

 

 

অন্যদিকে হেফাজত ইসলাম বাংলাদেশ এর ডাকে বানিয়াচংয়ে শান্তিপুর্ণ হরতাল পালন করেছে হেফাজতের কর্মীরা। রবিবার সকাল ৬টা থেকে উপজেলা সদরের বড় বাজার, গ্যানিংগঞ্জ বাজার, আদর্শ বাজার, ৫/৬নং বাজার, ছিলাপাঞ্জা ও শরীফ উদ্দিন সড়কের মোড়সহ বিভিন্ন পয়েন্টে হেফাজতকর্মীরা শান্তিপূর্ণভাবে হরতাল পালন করেছে তারা। একপর্যায়ে হেফাজতের এই হরতালে বানিয়াচং উপজেলা ছাত্রদল,যুবদলের কর্র্মীদের লাঠিসোটা হাতে অংশ গ্রহন করতে দেখা গেছে।

 

তাদের এই ডাকা হরতালে সমর্থন জানিয়ে সদরের সবকটি বাজারের ব্যবসা প্রতিষ্ঠান দুপুর ১২টা পর্যন্ত বন্ধ রাখেন ব্যবসায়ীরা। হেফাজতের ডাকা হরতালে কোনো ধরণের যানবাহন চলাচল করেনি। তবে জরুরী সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো খোলা ছিল। আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের টহল ছিল চোখে পড়ার মতো। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই বানিয়াচংয়ে শেষ হয়েছে হেফাজতের ডাকা হরতাল।

 

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে বোরো মৌসুমের ধানকাটার আনুষ্ঠানিক উদ্বোধন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!