previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  মতামত  >  বর্তমান নিবন্ধ

ছাত্রনেতা থেকে গণমানুষের নেতা হিসেবে তৃণমূলে জায়গা করে নিয়েছেন ‘শফিক’

 মার্চ ৭, ২০২১  /  কোন মন্তব্য নাই

ছবি: সকালে ধানমন্ডি ৩২ এ দলীয় প্রোগাম শেষ করে নেতা-কর্মীদের ভিড়ে নেতা শফিক।

 

ঢাকা প্রতিনিধি।। তিনি সকালে ধানমন্ডি ৩২ এ দলীয় প্রোগাম শেষ করে হাজার হাজার নেতা-কর্মীদের ভিড়ে, একটি পাশে গাছের ছাঁয়ার নিচে দাঁড়িয়ে ছিলেন গাড়ীর অপেক্ষায়। হঠাৎ করেই উঁনাকে দেখে এক এক করে সাবেক/বর্তমান ছাত্রনেতা তরুণ আওয়ামী লীগ নেতা’রা এসে হাজির তারা নাকি ছবি তুলবে উঁনার সাথে, এদিকে তিনি আদরের সহিত ধমক দিয়ে বললেন আরে ছবি পরে আগে বলো তোমরা কেমন আছো…? সবাই সকালের নাস্তা করছো তো…? উত্তর নেতা-কর্মীরা বললেন জ্বি ভাই ভালো আছি। মিষ্টি সুরে বললেন তিনি এবার আসো ছবি তুলো, এরপর অনেকক্ষণ বিভিন্ন বিষয় নিয়ে তাদের সাথে কথা বলে হাঁটতে হাঁটতে পাশে একটি টং দোকানে চা খাওয়ার জন্য বসে পরলেন। একজন কর্মী বলে উঠলো ভাই একটা ভালো রেষ্টুরেন্ট এ যাই, তিনি বললেন, এখানেই ভালো পরিবেশ চারিদিকে বাতাস তার মধ্যে গরম গরম চা খাও।

এবার সবাই মিলে চা খাচ্ছেন, তার মধ্যে কেউ কেউ কানে কানে ফিসফিস করে বলতে শুনেছি, এত বড় নেতা এমন হয়..? কোন অহংকার নাই, সাদামাঠা ভাবে চলা ফেরা তার, নেই কোন প্রটোকল ..? ওহ্ ভুলেই গিয়েছিলাম লিখতে, এতক্ষণ যতটুকু বললাম পুরো গল্পটা জোরে এই চা- চক্রে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক একজন সংসদ সদস্য, ওই সাবেক এমপি চলে যাওয়ার সময় আমাকে বলে যাচ্ছেন রাতুল” আমরা আমাদের সিলেট বিভাগের দায়িত্বে এমন একজন গণমানুষের নেতা পেয়েছি সত্যিই অবাক করা বিষয়।

আমিও ওই সাবেক এমপি’র সাথে সুর মিলিয়ে বলতে চাই যে, এমন একজন রাজনৈতিক ব্যক্তির স্নেহের পরশে থাকতে পেরে আমি নিজেকে অনেকটা ভাগ্যবান মনে হয়।

হ্যাঁ যার কথা এতক্ষণ লিখলাম, নিচের ছবিতে লাল চিহ্ন দিয়ে মার্ক করা আছেন যিনি, তিনিই হলেন তৃনমুল থেকে উঠে আসা সাবেক তুখোড় ছাত্রনেতা আজকের জননেতা বাংলাদেশ আওয়ামী সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শ্রদ্ধেয় সাখাওয়াত হোসেন শফিক ভাই।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকেই তৃণমূল কর্মীদের কাছে সাখাওয়াত হোসেন শফিক হয়ে উঠেছেন গণমানুষের নেতা।

 

লিখেছেনঃ জাহিদ হাসান রাতুল। সাংগঠনিক সম্পাদক এর ব্যক্তিগত সহকারী ও সাবেক ছাত্রলীগ নেতা।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

মাধবপুরে ৬ কেজি গাঁজাসহ যুবক র‌্যাবের হাতে আটক

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!