previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  মাধবপুর  >  বর্তমান নিবন্ধ

থানার দরজা হবে সেবা গ্রহীতার জন্য উম্মূক্ত: এএসপি মহসীন আল-মুরাদ

 ফেব্রুয়ারী ২৩, ২০২১  /  কোন মন্তব্য নাই

লিটন বিন ইসলাম,মাধবপুর প্রতিনিধি  :  মাধবপুর-চুনারুঘাট সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেছেন, থানার দরজা হবে সকল সেবাগ্রহীতার জন্য উম্মুক্ত। কেউ যাতে হয়রানি না হয় এ ব্যাপারে কঠোর নজরদারী থাকবে। মাদকসহ সকল প্রকার অপরাধ নির্মূল হবে পুলিশের কাজ।
তিনি বলেন, মাদকের কারণে  পারিবারিক, সাজাজিক অস্থিরতা ও অপরাধ বাড়ছে। গ্রামে, গঞ্জেও মাদক ছড়িয়ে পড়েছে। মাদকের সাথে জড়িত কেউ  ছাড় পাবে না।
সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে মাধবপুর থানা মিলনায়তনে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিনের বিদায় ও তার বরণ অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

ছবি : মঞ্চে মাধবপুর-চুনারুঘাট সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদসহ অন্যান্যরা

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এস আই ফজলে রাব্বির পরিচালনায় অন্যান্যের  মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ, মাধবপুর থানার ইন্সপেক্টর(তদন্ত) আমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ফারুখ পাঠান, আওয়ামী লীগ নেতা বেনু রঞ্জন রায়, ডাঃ হেলাল উদ্দিন, মিজানুর রহমান, প্যানেল মেয়র মোবারক হোসেন, প্রেসক্লাব সেক্রটারী  সাব্বির হাসান, এস আই শামসুল আরিফিন, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, কৃষকলীগের আহবায়ক জামাল উদ্দিন, ছাত্রলীগ সেক্রটারী উজ্জল পাঠান প্রমূখ।
বিদায় ও বরণ সভায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

প্রতিবন্ধীদের সব ধরণের সুযোগ সুবিধা দিতে হবে : প্রতিমন্ত্রী এড.মাহবুব আলী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!