previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  হবিগঞ্জ সদর  >  বর্তমান নিবন্ধ

পইল হাসপাতাল ও কিশোরীদের মাঝে ঔষধ-স্যানেটারী প্যাড বিতরণ

 ফেব্রুয়ারী ২৩, ২০২১  /  কোন মন্তব্য নাই

সৈয়দ সালিক আহমেদ, হবিগঞ্জ  :  হবিগঞ্জ সদর উপজেলা পইল ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে ঔষধ এবং কিশোরীদের মাঝে স্যানেটারী প্যাড বিতরণ করা হয়।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী)  সকাল ১০টায় পইল ইউনিয়ন পরিষদ মাঠে মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরীদের মাঝে এ বিতরণ অনুষ্ঠিত হয়।
ইউপি সদস্য আমেনা বেগমের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডাঃ নাসিমা খানম ইভা।

ছবি : বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডাঃ নাসিমা খানম ইভা

পইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মইনুল হক আরিফের সার্বিক তত্তবাধানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডিস্ট্রিক কনসালটেন্ট ডাঃ মোঃ আব্দুর রব মোল্লা, এসএমসির মোহাম্মদ বাহা উদ্দিন খন্দকার, মিডিয়া কর্মী সৈয়দ সালিক আহমেদ,  ইউপি সদস্য সইদা বেগম, মোঃ আব্দুল জলিল মিন্টু প্রমুখ।

ছবি : স্যানেটারি প্যাড হাতে কিশোরীরা

অনুষ্ঠানে প্রায় ৩০০ জন কিশোরীদের মাঝে  স্যনেটারী প্যাড বিতরণ করা হয়। তাছাড়া ইউনিয়ন পরিষদের বাজেট হতে স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের জন্য প্রসব পরবর্তী রক্তক্ষরণ প্রতিরোধের জন্য মিসোপ্রস্টল ট্যাবলেট এবং নবজাতকের জন্য হেক্সিকট প্রদান করা হয়।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

হবিগঞ্জ শহরের হায়দার আলী জেনারেল হাসপাতালের ভূয়া ডাক্তার আব্দুর রহমানের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!